| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

ময়মনসিংহে একদিনে করোনা শনাক্তের রেকর্ড, ৫২ জন

আপডেটঃ 7:06 pm | May 29, 2020

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : করোনাভাইরাসের হটসপট এখন ময়মনসিংহ। আক্রান্ত, মৃত্যু, ঝুঁকি, আতংক এই বিভাগে সবই বাড়ছে লাফিয়ে লাফিয়ে। অকারণ ঘোরাঘুরি, শপিংসহ সবকিছু খুলে দেয়ার প্রেক্ষিতে অবাধ চলাচলের প্রভাব পড়তে শুরু করেছে। ময়মনসিংহ জেলায় নতুন করে আরো ৫২ জনের করোনা শনাক্ত করা হয়েছে। বৃহস্পতিবার ২৪২ জনের নমুনা পরীক্ষা করে এই ৫২ জনের করোনা শনাক্ত করা হয়। এটি ময়মনসিংহে একদিনে করোনা শনাক্তের সংখ্যায় সর্বোচ্চ। ময়মনসিংহ মেডিকেল কলেজের (মমেক) অধ্যক্ষ প্রফেসর ডা. চিত্তরঞ্জন দেবনাথ এ খবর জানিয়েছেন।

ডা. চিত্তরঞ্জন দেবনাথ আরো জানান, করোনা শনাক্ত হওয়া রোগীদের মধ্যে ভালুকা উপজেলার এক চিকিৎসক ও শিল্প পুলিশের ছয় সদস্যসহ ১৩ জন, ধোবাউড়া উপজেলার ১২ জন, সদর উপজেলার ৯ জন, মমেক হাসপাতালের এক চিকিৎসকসহ আটজন স্বাস্থ্যকর্মী, ফুলপুরের এক চিকিৎসকসহ ৬জন, গফরগাঁওয়ে সেনাবাহিনীর এক অবসরপ্রাপ্ত সার্জেন্ট ও এক গার্মেন্ট ব্যবসায়ী, গৌরীপুরের একজন ও ঈশ্বরগঞ্জের একজন রয়েছেন।
ময়মনসিংহ বিভাগীয় পরিচালক স্বাস্থ্য ডাঃ মোঃ আবুল কাশেম জানান, এনিয়ে ময়মনসিংহ বিভাগে মোট ১৪ হাজার ৩৭৩টি নমুনা পরীক্ষায় করোনায় আক্রান্ত হয়েছে ৯৫৯ জন এবং মারা গেছে ১৩জন। তন্মধ্যে ময়মনসিংহ জেলায় ৪৫৭ জন, জামালপুর জেলায় ২০৩ জন, নেত্রকোনা জেলায় ২১৫ জন এবং শেরপুর জেলায় ৮৪ জন। এখন পর্যন্ত সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন আজ ৩১ জনসহ ৩৬৯৪ জন।

HostGator Web Hosting