| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

ভালুকায় উপসর্গ ছাড়াই পুলিশ সদস্যসহ ৩ জন করোনায় আক্রান্ত

আপডেটঃ 6:18 pm | May 30, 2020

ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকা উপজেলায় দিন যতই যাচ্ছে ততই লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় নতুন করে পুলিশ সদস্যসহ ৩ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজের মমেকের পিসিআর ল্যাব থেকে নমুনা পরীক্ষায় শুক্রবার (২৯ মে) রাতে তাদের রক্তে করোনা পজিটিভ ধরা পড়ে।

শনিবার (৩০ মে) বেলা সাড়ে ১১টার দিকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সোহেলী শারমিন মুঠোফোনে দৈনিক অধিকারকে এ তথ্য সত্যতা নিশ্চিত করে বলেন, গত রবিবার (২৪ মে) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী, আব্দুল হামিদ, ভালুকা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সারোয়ার জাহান ও ভালুকা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের ভান্ডাবর এলাকায় আসাদুল হাকিম আক্রান্তের পর বৃহস্পতিবার (২৮ মে) চিকিৎসক, শিক্ষিকা, পোশাক শ্রমিক, শিল্প পুলিশ, হাইওয়ে পুলিশ ও মালীসহ ১৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়।

এরপর শুক্রবার (২৯ মে) হাসপাতাল থেকে ১৭ জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজের মমেকের পিসিআর ল্যাবে পাঠানো হয়। এদের মধ্যে ভালুকা মডেল থানার পুলিশ সদস্য সিদ্দিকুর রহমান (৫০), ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের মাষ্টারবাড়ী স্কয়ার ফ্যাশনের শাহিন ইসলাম (২৯) ও হবিরবাড়ী ইউনিয়নের সবুজ (২৭), করোনা (কোভিড-১৯) পজিটিভ এসেছে। তাদের কোনো উপসর্গ নেই। করোনায় আক্রান্ত একুশজনই নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। আক্রান্তদের মধ্যে পাঁচজন সুস্থ হয়েছেন।

তিনি আরও বলেন, বর্তমানে স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কার্যক্রম চলমান রয়েছে। আমাদের ডাক্তার ও নার্সসহ সকলেই সেবা দিয়ে যাচ্ছেন। উপজেলায় এই পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৩৯ জন।এদের মধ্যে আবু হানিফ নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে তিনি জানিয়েছেন।

HostGator Web Hosting