| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

সালমান শাহকে চুমু খেতে দেখে ফেলেছিলাম’

আপডেটঃ 3:14 pm | June 29, 2020

বিনোদন প্রতিবেদক : নব্বই দশকের তুমুল জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ। অল্প সময়ে ২৭টি সিনেমায় অভিনয় করে খ্যাতির শীর্ষে পৌঁছান এই নায়ক। অনেক সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন শাবনূর। এ সময় তাদেরকে জড়িয়ে প্রেমের গুঞ্জন চাউর হয়েছিল।

সালমান শাহ ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন। এদিকে সালমান শাহর পরিবারের দাবি, তাকে হত্যা করা হয়েছে। এ ক্ষেত্রে সন্দেহের আঙুল ওঠে স্ত্রী সামিরার দিকে।

মৃত্যুর আগেরদিনও শাবনূরের সঙ্গে সিনেমার ডাবিং করেন সালমান শাহ। সেদিন ডাবিং সেটে স্ত্রী সামিরাও ছিলেন। সেখানে শাবনূরকে নিয়ে সালমান শাহর সঙ্গে মনোমালিন্য হয় বলে জানান সামিরা।

সেদিনের ঘটনা বর্ণনা করে সামিরা রাইজিংবিডিকে বলেন—৫ সেপ্টেম্বর বিকালে ইমনের (সালমান শাহ) সঙ্গে এফডিসিতে ডাবিং দেখতে যাই। ইমন তখন রেজা হাসমতের ‘প্রেম পিয়াসী’ সিনেমার ডাবিং করছিল। এতে ইমনের বিপরীতে ছিল শাবনূর। ডাবিংয়ের মধ্যেই শাবনূর বার বার ইমনের সঙ্গে কানে কানে কথা বলার চেষ্টা করছিল। সে সালমান শাহকে জড়িয়ে চুমু খাচ্ছিল এটা আমি দেখে ফেলি। এগুলো দেখে আমার ভালো লাগেনি। বিষয়টি আমি আব্বাকে (সালমান শাহর বাবা) প্রথমে জানাই। আব্বার সঙ্গে আমি খুব ফ্রি ছিলাম। আমি তাকে বললাম, আমি আর এক মুহূর্তও এখানে থাকব না।

ডাবিং সেট থেকে ওঠে যায় সামিরা। এটা টের পান সালমান শাহ। সামিরা বলেন—ইমন আমার পেছন পেছন আসছিল আর বলছিল, কী হয়েছে? কী হয়েছে? আমি অন্য কিছু না বলে ‘বাসায় যাব’ বলে গাড়িতে ওঠে বসি। ইমন শরীর খারাপের কথা বলে ডাবিং প্যাকআপ করেন। সেদিন ইমন শাবনূরের কাছ থেকে বিদায় না নিয়েই আমাদের সঙ্গে দ্রুত গাড়িতে ওঠে। আমি রেগে গিয়েছি বুঝতে পেরে ইমন পরিচালক বাদল ভাইকেও সঙ্গে নিয়ে গাড়িতে ওঠে। গাড়িতে বাঁ দিকে বসে জানালা দিয়ে বাইরে তাকিয়ে ছিলাম। ইমন বার বার বলছিল, বাদল ভাই আমার বউটা রাগ করে ফেলল! বাদল ভাই সান্ত্বনা দিচ্ছিল, আরে না ঠিক হয়ে যাবে। আমাদের লক্ষ্মী ভাবী। ইমন আমাকে স্বাভাবিক করার চেষ্টা করছিল। তার পরে আমরা বাসায় চলে আসি। ইমন বলেছিল, আর শাবনূরের সঙ্গে সিনেমা করবে না।

চলচ্চিত্রে আসার আগেই ভালোবেসে সামিরাকে বিয়ে করেন সালমান শাহ। ১৯৯২ সালের ১২ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

HostGator Web Hosting