| |

সর্বশেষঃ

গৌরীপুরে ট্রাক চাপায় পথচারী নিহত

আপডেটঃ 1:52 pm | June 30, 2020

শামীম খান, স্টাফ রিপোর্টার ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের গৌরীপুরে নিয়ন্ত্রণ হারানো ট্রাক চাপায় বাজারে পাশে দাঁড়িয়ে থাকা ফজলুল হক (৭০) নামে পথচারী এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত ফজলুল হক গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের মৃত এলাহী বক্সের ছেলে।

সোমবার (২৯ জুন) সন্ধ্যায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের গৌরীপুর উপজেলার রামগোপালপুর বাজারে এই হতাহতের ঘটনা ঘটে। আর দুর্ঘটনায় আহত হওয়া মমেক হাসপাতালে প্রেরিত মাজহারুল ইসলাম ও হেলাল উদ্দিনের বাড়ি রামগোপালপুর ইউনিয়নে বলে স্থানীয়রা জানায়।

স্থানীয় সূত্রে জানাযায়, সোমবার সন্ধ্যায় গৌরীপুর উপজেলার রামগোপালপুর বাজারে বিশ্বনাথপুর গ্রামের নিজ বাড়ি থেকে ফজলুল হক কিছু কেনাকাটার জন্য আসেন। ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পাশেই গড়ে উঠা রামাগোপালপুর বাজারের রাস্তার পাশে দাঁড়িয়ে কেনা কাটার করার সময় হঠাৎ ময়মনসিংহগামী দ্রুত গতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বাজারে পাশে দাড়িয়ে থাকা পথচারী ফজলুল হক, মাজহারুল ইসলাম ও হেলাল উদ্দিনকে চাপা দিলে গুরুতর আহত হন তারা। সে সময় ঘাতক ট্রাকের চাপায় মাজহারুলের মোটরসাইকেল দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ফজলুল হকের মৃত্যু হয়। পাশাপাশি গুরুতর আহত মাজহারুল ইসলাম ও হেলাল উদ্দিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বোরহান উদ্দিন বলেন,‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘাতক ট্রাক জব্দ করে থানায় আনা হয়েছে। চালক পলাতক রয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।’

HostGator Web Hosting