| |

সর্বশেষঃ

বলিউড ছাড়ার ইঙ্গিত দিলেন সুশান্তের সহ-অভিনেত্রী

আপডেটঃ 1:25 pm | July 02, 2020

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সর্বশেষ সিনেমা ‘দিল বেচারা’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সানজানা সাংঘাই।

সম্প্রতি মুম্বাই ছেড়েছেন এই অভিনেত্রী। পাশাপাশি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করেছেন। এতে আর মুম্বাইয়ে ফিরতে নাও পারেন বলে ইঙ্গিত দিয়েছেন তিনি।

ইনস্টাগ্রাম স্টোরিতে সানজানা সাংঘাই লিখেছেন, ‘খোদা হাফেজ মুম্বাই। চার মাস পর তোমাকে দেখছি। আমি দিল্লিতে ফিরছি। আপনাদের রাস্তাগুলো একটু অন্যরকম লাগছিল, ফাঁকা ছিল। সম্ভবত মনের মধ্যে বেদনার কারণে আমার দেখার ধরন বদলে গেছে। অথবা, আপনারাও দুঃখের মধ্যে আছেন। আবার কি দেখা হবে? শিগগির। অথবা না।’

গত ১৪ জুন নিজ ফ্ল্যাটে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। এই অভিনেতার আত্মহত্যার পেছনে অন্য কারণ রয়েছে কিনা তা তদন্ত করছেন মুম্বাই পুলিশ। সম্প্রতি সুশান্তের ব্যাপারে সানজানাকেও জিজ্ঞাসাবাদ করেছে তারা।

সুশান্তের মৃত্যুর পর থেকেই তাকে স্মরণ করে ইনস্টাগ্রামে পোস্ট করছেন সানজানা। কিছুদিন আগে তিনি জানান, শিশুদের শিক্ষা, সৎ ও উদার পৃথিবী গড়ার যে স্বপ্ন সুশান্ত দেখেছিলেন তা পূরণ করবেন তিনি। এই অভিনেত্রী লেখেন, ‘এই প্রতিজ্ঞা করছি, এই স্বপ্নগুলো পূরণের জন্য আমি সবকিছু করব, যেমনটা তুমি আমার কাছে সবসময় আশা করতে। কিন্তু তুমি প্রতিজ্ঞা করেছিলে, আমরা একসঙ্গে এগুলো করব।’

‘দিল বেচারা’ সিনেমায় সুশান্ত-সানজানা ছাড়াও অভিনয় করছেন সাইফ আলী খান। সিনেমাটি তৈরি হয়েছে ২০১৩ সালে প্রকাশিত জন গ্রিনের সর্বাধিক বিক্রিত বই ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার্স; অবলম্বনে। এটি পরিচালনা করেছেন মুকেশ ছাবরা। এই সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেক হচ্ছে তার। আগামী ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টার-এ স্ট্রিমিং হবে সিনেমাটি।

HostGator Web Hosting