| |

সর্বশেষঃ

ফাস্ট চার্জিং সুবিধা নিয়ে নতুন স্মার্টফোন

আপডেটঃ 8:53 pm | July 20, 2020

তথ্যপ্রযুক্তি ডেস্ক : মোবাইল ফটোগ্রাফিকে প্রাধান্য দিয়ে অপো দেশের বাজারে এনেছে ‘এ’ সিরিজের নতুন স্মার্টফোন এ৯২। বড় স্টোরেজ, সাইড ফিঙ্গারপ্রিন্ট এবং ৪৮ মেগাপিক্সেলের এআই কোয়াড ক্যামেরা থাকছে এই ফোনে।

ডিজাইন ও ডিসপ্লে : ফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চি এফএইচডি ডিসপ্লে, যার রেজ্যুলেশন ১০৮০ পিক্সেল বাই ২৪০০ পিক্সেল। এটিই ‘এ’ সিরিজের প্রথম স্মার্টফোন, যাতে পাঞ্চহোল ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৮৩.৪ শতাংশ। নিও-ডিজাইনের পাতলা ডিসপ্লে হওয়ায় ভিডিও কিংবা অনলাইন গেম খেলে দারুণ অভিজ্ঞতা মিলবে ফোনটিতে। থ্রিডি কোয়াড কার্ভ ডিজাইনের এই ফোনে থাকছে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ক্যামেরা : অপো এ৯২ স্মার্টফোনটির পেছনে ৪৮ মেগাপিক্সেলের এআই কোয়াড ক্যামেরা সেটআপে আছে একটি ৪৮ মেগাপিক্সেলের (এফ/১.৭) প্রধান সেন্সর, ৮ মেগাপিক্সেল ১১৯ ডিগ্রি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও দুটি পোর্ট্রেট স্টাইল লেন্স। প্রতি সেকেন্ডে ১২০ ফ্রেমে স্লো মোশন ভিডিও করার সুবিধা ছাড়াও ক্যামেরাটি ৪কে ভিডিও রেকর্ডিংও সমর্থন করে। ওয়াইড অ্যাঙ্গেলে অনন্য সব সেলফি তোলার জন্য ১৬ মেগাপিক্সেলের (এফ/২.০) পাঞ্চ হোল ক্যামেরায় থাকছে অপোর উন্নত এআই বিউটিফিকেশন, সিন সিলেকশন।

সিপিইউ : অপো এ৯২ স্মার্টফোনে থাকছে কোয়ালকমের ১১ ন্যানোমিটারের স্নাপড্রাগন ৬৬৫ চিপসেট এবং 8 গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‌্যামের সাথে অক্টাকোর জিপিইউ যেকোনো কাজে দেবে সর্বোচ্চ ২.০ গিগাহার্টজ গতি।

HostGator Web Hosting