| |

সর্বশেষঃ

মদন হাওরে নৌকাডুবিতে নিহতদের দাফন সম্পন্ন

আপডেটঃ 2:18 pm | August 06, 2020

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : নেত্রকোনার মদনের গোবিন্দশ্রী রাজালীকান্দা হাওরে নৌকাডুবিতে নিহত ১৭ জনের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (৬ আগস্ট) সকাল ৬টায় ময়মনসিংহ সদরের কোনাপাড়া ঈদগাহ মাঠে জানাজা শেষে পাশের কবরস্থানে মাদরাসার মুহতামিম মাওলানা মাহফুজুর রহমানসহ ৯ জনকে দাফন করা হয়। বাকি ৮ জনকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

জানাজায় আশপাশের এলাকার হাজারও মানুষ অংশ নেন। রাত থেকেই বিভিন্ন এলাকার মানুষ মৃতদেহ দেখার জন্য চরাঞ্চলে ছুটে আসেন। অনেকেই কান্নায় ভেঙে পড়েন। স্থানীয় এলাকাবাসী আবুল বাশার বলেন, মুহতামিম মাওলানা মাহফুজুর রহমানের মৃত্যুতে আলেম সমাজের অপূরণীয় ক্ষতি হয়েছে। বিশেষ করে তার মাধ্যমে এলাকায় হাফেজ ও আলেম তৈরি হয়েছে।

এদিকে কোনাপাড়া গ্রামের মাদরাসা শিক্ষক হাফেজ রাকিবুল হাসান এখনও নিখোঁজ আছেন। তার মৃতদেহ খুঁজে পাওয়া যায়নি। পুত্রের মৃতদেহ না পেয়ে বৃদ্ধা মায়ের আহাজারি থামছে না কিছুতেই।

রাকিবুলের মা রাবেয়া বেগম বলেন, এই জীবনে কী আর আমার ছেলের লাশ দেখে যেতে পারবো না। সবার লাশ বাড়িতে আসলেও আমার ছেলে রাকিবুলের লাশ কেন আসলো না। রাকিবুলের লাশ ফিরে পেতে সরকারের হস্তক্ষেপ কামনা করেছেন তার বোন মরিয়ম বেগম।

উল্লেখ্য, বুধবার দুপুরে মদনের গোবিন্দশ্রী রাজালীকান্দা নামক স্থানে ইঞ্জিন চালিত নৌকাডুবিতে ময়মনসিংহ সদরের চরসিরতা ইউনিয়নের কোনাপাড়া ও চরখরিচা গ্রামের ১৭ জন মারা যান।

HostGator Web Hosting