| |

সর্বশেষঃ

ভালুকায় রিক্সা চালকের লাশ উদ্ধার

আপডেটঃ 7:08 pm | August 07, 2020

ভালুকা প্রতনিধি : ময়মনসিংহের ভালুকায় এক রিক্সা চালকরে লাশ উদ্ধার করছেে মডলে থানা পুলশি। ঘটনাটি ঘটছে বৃহস্পতবিার সকালে ভালুকা উপজলোর স্কয়ার মাষ্টারবাড়ি এলাকার। নিহত রক্সিা চালক খোকন মিয়া (৪৫) গফরগাঁও উপজলোর রাওনা ইউনয়িনরে খারুয়া মুকন্দ গ্রামরে স্থায়ী বাসন্দিা। জানা যায়, গফরগাঁওয়রে খারুয়া মুকন্দ গ্রামরে খোকন মিয়ার স্ত্রী দলেোয়ারা খাতুন (৪০) ও ছলেে রাসলেকে (২১) নিয়ে ভালুকার স্কয়ার মাষ্টারবাড়ি এলাকার জনকৈ মাইনুদ্দনিরে বাড়তিে ভাড়া থাকতনে। স্ত্রী দলেোয়ারা মানুষরে বাড়তিে বাড়তিে আর ছলেে রাসলে একটি র্গামন্টেস কারখানায় কাজ করতনে।

গতকাল বৃহস্পতিবার ভোর ৫টা নাগাদ ভালুকা উপজলোর স্কয়ার মাষ্টারবাড়ি এলাকার একটি গাছ থকেে ঝুলন্ত অবস্থায় খোকন ময়িার মরদহে বাসার মালকি মাইনুদ্দনিরে পরার্মশে গাছ থকেে নাময়িে গ্রামরে বাড়ি গফরগাঁওয়রে খারুয়া মুকন্দ গ্রামে নয়িে আস।পরে লাশ গোসল করানোর সময় এলাকার লোকজন খোকন ময়িার দহেে আঘাতরে চহ্নি ও অন্ডকোষ দেখতে পয়ে থানায় খবর দেয় ।

নিহত ছেলে রাসলে মরিয়ার অভিযোগ, তার বাবার অন্ডকোষ খেতলানো ছিল। রাসলেরে দাবী তার বাবাকে হত্যা করা হয়ছে। পরবিাররে অভযিোগ থাকায় গতকাল বৃহস্পতবিার বকিলেে গফরগাঁও থানা পুলশি লাশ উদ্ধার করে ময়না তদন্তরে জন্য ময়মনসংহি মডেকিলে কলজে হাসপাতালরে র্মগে পাঠয়িছে। গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলনে, মরদহে উদ্ধার করে ময়না তদন্তরে জন্য র্মগে পাঠানো হয়ছে।আইনগত বষিয়টি দখেবে ভালুকা থানা পুলশি। তবে জজ্ঞিাসাবাদরে জন্য নহিতরে স্ত্রী ও ছেলেকে থানায় আটক রাখা হয়ছে। ভালুকা থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় বাড়ি মালকিকে জিঞ্জসাবাদের জন্য থানায় ডেকে আনা হয়ছে।

HostGator Web Hosting