| |

সর্বশেষঃ

ইউএনও ওয়াহিদার মাথার সেলাই কাটা হবে শনিবার

আপডেটঃ 2:57 pm | September 09, 2020

বিশেষ সংবাদদাতা : দিনাজপুরের ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে। আগামী শনিবার তার মাথার সেলাই কাটা সম্ভব হবে বলে আশা করছেন চিকিৎসকরা। সে পর্যন্ত তাকে হাসপাতালের এইচডিইউতেই (হাই ডিপেন্ডেন্সি ইউনিট) রাখা হবে।

বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুরে ইউএনও ওয়াহিদার শারীরিক সর্বশেষ অবস্থা সম্পর্কে এসব কথা জানান রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের যুগ্ম-পরিচালক অধ্যাপক ডা. বদরুল আলম।

তিনি জানান, আগামী শনিবার ইউএনও ওয়াহিদার মাথার সেলাই কাটা হবে। তাকে আজ কেবিনে নেয়ার কথা ছিল। কিন্তু সে পর্যন্ত তাকে এইচডিইউতেই রাখা হবে। তার ডান পাশটা অবশ অবস্থাতেই আছে। তাছাড়া অন্য সব প্যারামিটার প্রায় স্বাভাবিক রয়েছে। তার পূর্ণ জ্ঞান রয়েছে, পরিবারের সদস্য এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলছেন।

উল্লেখ্য, গত বুধবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাতে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবাকে এলোপাতাড়ি হাতুড়ি পেটা করে দুর্বৃত্তরা। ইউএনও’র সরকারি বাসভবনে এ ঘটনা ঘটে।

পরে ইউএনওকে প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) ভর্তি করা হয়। এরপর তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে তাকে ঢাকায় আনা হয়। তিনি বর্তমানে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ হামলার ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনী এ পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে।

HostGator Web Hosting