| |

সর্বশেষঃ

পুনর্বাসন প্রকল্পের প্লটের দলিল হস্তান্তর করলেন গণপূর্ত প্রতিমন্ত্রী

আপডেটঃ 6:56 pm | September 13, 2020

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মিরপুরের ১১ নং সেক্টরের বাউনিয়াবাধ এলাকায় ২৬শ’ বাস্তহারা পরিবারের পুনর্বাসন প্রকল্পের প্লটের দলিল হস্তান্তর করেছেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। তিনি আজ বাউনিয়াবাধ ঈদগাহ মাঠে আয়োজিত এক জনসভায় ৯৩ টি প্লটের দলিল আনুষ্ঠানিকভাবে গ্রহীতাদের কাছে হস্তান্তর করেন।
জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. দেলোয়ার হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।
এতে প্রধান বক্তা হিসেবে ইলিয়াস উদ্দিন মোল্লাহ ও বিশেষ অতিথি হিসেবে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উল্লাহ খন্দকার বক্তব্য রাখেন।
শরীফ উদ্দিন আহমেদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন সাধারণ মানুষের অধিকারের কথা বলেছেন। সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠা করতে গিয়ে তিনি জেল-জুলুম, অত্যাচার-নির্যাতন সহ্য করেছেন। তিনি বলেন, বঙ্গবন্ধু কখনো অন্যায়ের সঙ্গে আপোষ করেন নি। মানুষের খাদ্য, বস্ত্র, চিকিৎসা সহ মানসম্মত আবাসন ব্যবস্থা নিশ্চিত করা ছিল তাঁর বড় স্বপ্ন। সে স্বপ্নকে বাস্তবে রূপ দিতে তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার একটি বড় দৃষ্টান্ত হলো আজকের এই দলিল হস্তান্তর কার্যক্রম।
জনসভায় স্থানীয় আওয়ামী লীগ ও তার বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।

HostGator Web Hosting