| |

সর্বশেষঃ

জামালপুরে মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামীসহ ৬ জনের আত্মসমর্পণ

আপডেটঃ 2:39 pm | September 14, 2020

জামালপুর প্রতিনিধি : জামালপুরে ভাতিজা হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী চাচাসহ ৬ জন আদালতে আত্মসমর্পণ করেছেন ।

রবিবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতে মোমিন হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী নিহতের চাচা আনছার আলী প্রমানিক এবং যাবজ্জীবন সাজাপ্রাপ্ত অপর পাঁচ আসামী কলম প্রমানিক, শাহীন, সাইদুল, শাইবানু, শাবজান আত্মসমর্পণ করেন। পরে তাদের জেল হাজতে প্রেরণের আদেশ দেন জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খাঁনের আদালত।

আসামী পক্ষের আইনজীবি মোকাম্মেল হক জানান, আসামীগনের অনুপস্থিতে মামলার বিচারকাজ সম্পন্ন হওয়ায় আসমীগণ ন্যায়বিচার পায়নি, যেহেতু মামলার রায় হয়েছে তাই আইনের প্রতি শ্রদ্ধার জানিয়ে তারা আদালতে আত্মসমর্পণ করেছেন। উচ্চ আদালতে ন্যায়বিচারের জন্য আপিল করা হবে।

রাষ্ট্রপক্ষের আইনজীবি নির্মল কান্তি ভদ্র বলেন, মোমিন হত্যা মামলার সকল পলাতক আসামী আদালতে আত্মসমর্পণ করেছে, আশা করছি আদালতের রায় বহাল থাকবে।

উল্লেখ্য, বাদী উক্ত অভিযোগের প্রেক্ষিতে জামালপুর সদর থানার মামলা নং ২৭, ২০০৭ সালের ১৮ জুন ধারা ১৪৩/৪৪৭/৩২৩/৩০২/৩৪ দন্ডবিধি রুজু্ক্রমে এসআই মো. খোরশেদ আলম কে মামলার তদন্তভার অর্পণ করা হয় । হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম মমিন একই দিন সকাল সাড়ে ৫টায় মৃত্যুবরণ করেন। মামলার তদন্তে আসামীগনের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রাথমিক ভাবে প্রমানিত হওয়ায় ২০১৮ সালের ৪ মার্চ জামালপুর সদর থানার অভিযোগপত্র নং ১০৭ ও ধারা ১৪৩/৪৪৪৭/৩২৩/৩০২/৩৪ দন্ডবিধি দাখিল করা হয় ।

HostGator Web Hosting