| |

সর্বশেষঃ

গৌরীপুরে ভগ্নিপতির গলায় ছুরি ধরে শালিকাকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার-১

আপডেটঃ 12:04 am | October 17, 2020

শামিম খান, ময়মনসিংহ প্রতিদিন ডটকম :

ময়মনসিংহের গৌরীপুরে বুধবার (১৪ অক্টোবর) বিকাল সাড়ে ৪টায় ৪/৫ জন যুবক গৌরীপুর-কলতাপাড়া সড়কের গুজিখাঁ এলাকায় রিক্সার গতিরোধ করে ভগ্নিপতি ও শালিকাকে উঠিয়ে নিয়ে যায় পৌর শহরের পশ্চিম দাপুনিয়া এলাকায়।
পশ্চিম দাপুনিয়ার জুয়েল মিয়ার বাড়িতে নিয়ে দুলাভাইয়ের সামনে শালিকাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শালিকাকে বাঁচাতে গেলে দুলাভাইকে মারধর ও মেরে ফেলার হুমকি দেয়। ভিকটিম জানায়, এ সময় দুর্বৃত্ত্বরা তার দুলাভাইয়ের গলায় ছুরি ধরে রেখে ছিলো।
এলাকাবাসী পুলিশকে খবর দিলে দ্রুত সময়ের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ। মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ সামছুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে ভিকটিম ও তার ভগ্নিপতিকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উদ্ধার করা হয়েছে।
ভিকটিমের বাড়ি নোয়াখালির বেগমগঞ্জে। গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নে ভগ্নিপতির বাড়িতে বেড়াতে এসে এ দুর্ঘটনার শিকার হন তিনি।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানান, ঘটনায় জড়িত থাকার অভিযোগে গৌরীপুর পৌরসভার পশ্চিম দাপুনিয়ার আব্দুল গণির পুত্র মোঃ জুয়েল মিয়া (২৬) কে গ্রেফতার করা হয়েছে। মামলায় অজ্ঞাতনামা আরো ৩/৪জনকে আসামী করা হয়েছে। অন্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যহত আছে।
তাদেরকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। প্রত্যক্ষদর্শীদের বর্ণনামতে, এলাকার লোকজন পুলিশকে দ্রুত খবর দেয়ায় এবং পুলিশ ঘটনাস্থলে তাৎক্ষনিক পৌঁছে যাওয়ায় সিলেটের এম.সি কলেজের সেই আলোচিত ঘটনার পূনরাবৃত্তি থেকে রক্ষা পেলো গৌরীপুর।

HostGator Web Hosting