| |

সর্বশেষঃ

দুর্গাপুরে নারী সহিংসতা বন্ধে বিট পুলিশিং সমাবেশ

আপডেটঃ 5:18 pm | October 17, 2020

সুমন রায়, দুর্গাপুর ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ‘‘নিরাপদ দেশ গড়ি-নারী নির্যাতন বন্ধ করি’’ এই প্রতিপাদ্যে সারাদেশের ন্যায় দুর্গাপুরেও ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে দুর্গাপুর থানার আয়োজনে স্থানীয় কুটুমবাড়ি রেস্তোরা মিলনায়তনে অফিচার ইনচার্জ শাহনুর এ আলমের সভাপতিত্বে অন্যদের মধ্যে আলোচনা করেন উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম, দুর্গাপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী, দুর্গাপুর প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, উপজেলা পরিষদ‘র ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার, সুসঙ্গ আদর্শ বিদ্যানিকেতন‘র প্রধান শিক্ষক একেএম ইয়াহিয়া, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি সাহাদাত হোসেন কাজল, পৌর কাউন্সিলর, স্কুল ও কলেজের শিক্ষার্থী, নারী নেত্রীবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, দেশের ধর্ষণ ও নারী নির্যাতন বন্ধে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সমাজের সকল শ্রেনী পেশার মানুষ কে এগিয়ে আসতে হবে। সন্ত্রাসী ও ধর্ষনকারীদের প্রতিরোধে আইনী সহায়তা নিতে ৯৯৯ এর সেবা নিতে সকলকে উৎসাহিত করতে হবে। নিজ নিজ অবস্থান থেকে সমাজে নারীর প্রতি সহিংসতা বন্ধে সকলকে এক হয়ে কাজ করতে হবে। সকলের সম্মেলিত প্রচেষ্টায় নারী নির্যাতনের মতো ঘৃণ্য অপরাধ সমাজ থেকে বিতাড়িত করা সম্ভব হবে।

HostGator Web Hosting