| |

সর্বশেষঃ

মালদ্বীপের নীল সমুদ্রকে সাক্ষী রেখে কাজল-গৌতমের হানিমুন

আপডেটঃ 2:18 pm | November 09, 2020

বিনোদন ডেস্ক : শনিবার আভাস দিয়েছিলেন ডেস্টিনেশন হানিমুনের। রবিবার প্রকাশ্যে এল মায়াবী সব ছবি। নবদম্পতির প্রাণখোলা হাসি, তার সঙ্গে মলদ্বীপের নীল সমুদ্রের জলরাশি যেন এক হয়ে গিয়েছে কোথাও। বিয়ের পর হানিমুনে গেলেন অভিনেত্রী

কাজল আগরওয়াল ও স্বামী গৌতম কিচলু। শনিবার নিজেদের পাসপোর্টের ছবি শেয়ার করেছিলেন তাঁরা। রবিবার ইনস্টাগ্রামে দারুণ সব ছবি শেয়ার করলেন কাজল-গৌতম।

লাল লং বিচ গাউনে মোহময়ী দেখাচ্ছে কাজলকে। যোগ্য সঙ্গতে একেবারে কুল লুক গৌতমের। ছবি শেয়ার করে কাজল ক্যাপশনে লিখেছেন, ‘তুমি সুন্দরী’। তারই সঙ্গে কয়েকটি প্রয়োজনীয় জিনিসের ছবি শেয়ার করে নায়িকা লিখেছেন, ‘আমার বিচে প্রয়োজনীয় জিনিস’। মলদ্বীপে পৌঁছে তাঁদের বিলাসি হোটেলের ছবি শেয়ার করেছেন গৌতম। ছবি শেয়ার করে গৌতম লিখেছেন, ‘কৃতজ্ঞ ফের বেড়াতে যেতে পেরে, যদিও সঙ্গে প্রয়োজনীয় সতর্কতা রয়েছে। আমরা ধীরে ধীরে তবে সতর্কভাবে স্বাভাবিক দিনে ফিরছি।…’ বিমানের ককপিটের ছবিও শেয়ার করেছেন গৌতম। সেখানে মজা করে লিখেছেন, ‘বিকল্প জীবীকা’।

গত জুন মাসে এনগেজমেন্ট সেরেছিলেন কাজল আগরওয়াল ও গৌতম কিচলু। এর পর গত ৩০ অক্টোবর বিলাসবহুল ভাবে তাঁদের বিয়ে সম্পন্ন হয়েছে। প্রায় তিন বছর একসঙ্গে সম্পর্কে থাকার পর বিয়ে করলেন তাঁরা। রূপকথার মতোই তাঁদের প্রেম ও বিয়ে। বন্ধু থেকে সারাজীবনের সঙ্গী হয়েছেন তাঁরা। বিয়ের পর জীবনের প্রথম করবা চৌথও পালন করেছেন কাজল। মণীশ মালহোত্রার ডিজাইন করা লাল শাড়ি পরে ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। তাঁর ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

কাজলকে কাজের দিক থেকে তামিল ও তেলেগু ছবিতে বেশি দেখা গিয়েছে। তবে বলিউডেও বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন তিনি। ২০০৪ সালে কিউ হো গায়া না দিয়ে বলিউডে যাত্রা শুরু তাঁর। অজয় দেবগণের সঙ্গে সিংঘম ছবিতে অভিনয় করেছেন কাজল। এছাড়াও স্পেশ্যাল ২৬, নায়ক, রণরঙ্গম, মগধীরার মতো ছবিতে অভিনয় করেছেন। শেষ তাঁকে কোমালি ছবিতে দেখা গিয়েছিল।

HostGator Web Hosting