| |

সর্বশেষঃ

দুর্গাপুরে সাংবাদিকদের সাথে মত বিনিময় পৌর মেয়র প্রার্থীর

আপডেটঃ 3:43 pm | November 19, 2020

সুমন রায়, দুর্গাপুর ময়মনসিংহ প্রতিদিন ডটকম : নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার মেয়র হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে প্রার্থীতা ঘোষনা করলেন এডভোকেট প্রবীর মজুমদার চন্দন । বৃহস্পতিবার দুপুরে দুর্গাপুর প্রেসক্লাব এসে শত শত কর্মী সমর্থক নিয়ে সাংবাদিকদের সাথে মত বিনিময় করে তার প্রার্থীতা ঘোষনা করেন । এ সময় প্রবীর মজুমদার বলেন , দুর্গাপুরকে সন্ত্রাসমুক্ত,যানযটমুক্ত,উন্নত ড্রেনেজ ব্যবস্থা,বালু পরিবহনে বিকল্প রাস্তা,আধুনিক পৌর বাসস্যান্ড নির্মান,বেকারদের কর্র্মসংস্থান, মাদকমুক্ত ও নাগরিক সমাজের পরামর্শকে প্রাধান্য দিয়ে ভবিষ্যত পরিকল্পনা প্রনয়ন সহ একটি সুন্দর আধুনিক প্রথম শ্রেনীর পৌরসভা হিসেবে প্রতিষ্ঠা করার অঙ্গীকার করেন । তিনি বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি ,কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের নেতৃত্ব সহ দু:সময়ে সামনের কাতারে থেকে আওয়ামী রাজনীতি করেছি আমার বিশ^াস দল আমাকেই মনোনয়ন দিবেন । সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রবীর মজুমদার বলেন, দল আমাকে মনোনয়ন না দিলেও যাকে মনোনয়ন দিবে আমি তার সাথে থাকবো ।
মত বিনিময় শেষে প্রেসক্লাবের সামনে থেকে মাস্ক বিতরনের মাধ্যমে শত শত কর্মী সমর্থকদের নিয়ে একটি মিছিল দুর্গাপুর পৌর শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে ।
এ সময় উপস্থিত ছিলেন , বিশিষ্ট আইনজীবি এডভোকেট মানেশ চন্দ্র সাহা, আওয়ামী লীগ নেতা মো: লাল চাঁন তালুকদার, মো: ইদ্রিস মিয়া প্রমুখ ।

HostGator Web Hosting