| |

সর্বশেষঃ

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩, আহত ৫

আপডেটঃ 9:52 pm | November 20, 2020

স্টাফ রিপোর্টার, ময়মনিসংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিন জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও পাঁচ জন। নিহতরা হলো ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের জারুয়া গ্রামের হালিম মিয়ার ছেলে ওমর ফারুক (৪), ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সিডষ্টোর বাজারের মরহুম ফজলুল হকের স্ত্রী সেলিনা আক্তার (৫০), অপরজন ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের দাপুনিয়া গ্রামের বাসিন্দা চাঁন মিয়া (৫৭)।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী বলেন, বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুরে ওমর ফারুক বাড়ির পাশে রাস্তা পার হচ্ছিলো। এসময় ফুলপুর থেকে বেপরোয়া গতিতে যাওয়া একটি ব্যাটারিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

অপরদিকে ভালুকার ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি জহির উদ্দিন মো. তৈমুর বলেন, বিকাল সাড়ে ৩টার দিকে ভালুকা থেকে মোটরসাইকেলে করে ইমরান তার শাশুড়ি সেলিনা আক্তারকে নিয়ে সিড স্টোর বাজারের যাচ্ছিলেন। এ সময় ভালুকা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘড়াপাড়া শেফার্ড মিল সংলগ্ন এলাকায় আসলে একটি অজ্ঞাত গাড়ি মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ইমরানের শাশুড়ি সেলিনা নিহত হন।

গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার জানান, বিকাল ৫টার সময় ভালুকা থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা পাঁচ জন যাত্রী নিয়ে গফরগাঁও যাচ্ছিলো। শিবগঞ্জ বাজারে অটোরিকশাটি পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চাঁন মিয়া মারা যান। এ ঘটনায় সিএনজি চালকসহ পাঁচ জন গুরুতর আহত হন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত চাঁন মিয়া তার মেয়ের জামাইয়ের বাড়িতে যাচ্ছিলেন বলে জানা গেছে।

HostGator Web Hosting