| |

সর্বশেষঃ

মাস্ক পরিধানকারী ব্যবসায়ীদের ফুলেল শুভেচ্ছা জানালেন মসিক মেয়র টিটু

আপডেটঃ 3:24 pm | November 24, 2020

মোঃ রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : যে সকল ব্যবসায়ী মাস্ক পরিধান করে স্বাস্থ্য বিধি মেনে ব্যবসা পরিচালনা করছেন তাদেরকে উৎসাহিত করে ফুলেল শুভেচ্ছা জানালেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সুযোগ্য মেয়র জননেতা ইকরামুল হক টিটু। ২৪ নভেম্বর দিনব্যাপী নগরীর বিভিন্ন স্থানে নিজ হাতে মাস্ক তুলে দিলেন অসচেতন নাগরিকদের হাতে। তিনি বলেন, ভ্যাকসিন না আসা পর্যন্ত মাস্কই একমাত্র ভ্যাকসিন হিসেবে সকলের ব্যবহার করতে হবে। আসুন মাস্ক ব্যবহার করি, স্বাস্থ্য সুরক্ষায় পরিবার, সমাজ ও দেশকে নিরাপদ থাকি ।
মেয়র টিটু আরো বলেন, নগরীকে পরিচ্ছন্ন রাখতে নাগরিকদের এগিয়ে আসতে হবে। অভ্যাস পরিবর্তন করুন, রাত্রিকালীন নির্দিষ্ট স্থানে ময়লা ফেলার অভ্যাস করুন। বিশেষ করে বাণিজ্যিক এলাকার ব্যবসায়ীদেরকে বেশি উদ্যোগী হতে হবে। এছাড়া ডেঙ্গু প্রতিরোধ এবং মসক নিধন সম্পর্কে তিনি বলেন, মঙ্গলবার থেকে ৩৩টি ওয়ার্ডে ডেঙ্গু প্রতিরোধে কার্যকর ভুমিকা ও মসক নিধন ¯েপ্র ছিটানো হবে।
এ সময় মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী রফিকুল ইসলাম মিয়া, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোঃ আরিফুর রহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচকে দেবনাথ, প্রধান হিসাব রক্ষক কর্মকর্তা অসীম কুমার সাহা, স্বাস্থ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মহব্বত আলী উপস্থিত ছিলেন।

HostGator Web Hosting