| |

সর্বশেষঃ

অচিরেই আরও ১০ হাজার নার্স নিয়োগ : স্বাস্থ্যমন্ত্রী

আপডেটঃ ১২:৩৩ পূর্বাহ্ণ | আগস্ট ১২, ২০১৬

দিনাজপুর প্রতিনিধি : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশের মানুষের স্বাস্থ্য সেবা বাড়াতে অচিরেই আরও ১০ হাজার নার্স নিয়োগ করা হবে এবং এসব নার্সকে জেলায় জেলায় পাঠানো হবে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন শেষে রংপুর বিভাগের ৮ জেলার স্বাস্থ্য কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, জনগণের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে সরকার। এ সরকারের সময় স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে।

দিনাজপুর মেডিকেল কলেজের শিক্ষকদের উদ্দেশ্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, দেশে জঙ্গিবাদ প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ছাত্র-ছাত্রীরা যাতে বিপথে না যায়, সেদিকে নজর রাখার জন্য শিক্ষকদের প্রতি আহ্বান জানান তিনি।

দিনাজপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. কামরুল হাসানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল প্রমুখ।

স্বাস্থ্যমন্ত্রী দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের নির্মাণাধীন অত্যাধুনিক আইসিইউ পরিদর্শন করেন এবং হাসপাতালের চিকিৎসাসেবার খোঁজখবর নেন।

আরোও পড়ুন...

HostGator Web Hosting