| |

সর্বশেষঃ

ময়মনসিংহ প্রেসক্লাবে অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে গণপূর্ত প্রতিমন্ত্রী

আপডেটঃ 1:05 am | November 29, 2020

মো: রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেছেন, সাংবাদিকরা জাতির বিবেক। তাদের সাংবাদিকতার পাশাপাশি অভ্যন্তরীণ ক্রীড়া শরীর ও মনকে গঠন এবং সতেজ রাখতে সহায়তা করে। তিনি বলেন, করোনার প্রাদুর্ভাবে যেখানে বিপর্যস্ত জনজীবন, সেখানে সাংবাদিকরা অভ্যন্তরীণ বিভিন্ন আইটেমের ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে প্রাণের উল্লাস বাড়িয়েছে। প্রতিমন্ত্রী বলেন, সাংবাদিকদের শত ব্যস্ততার মাঝে এসব ইনডোর খেলাধুলার প্রয়োজন আছে।

শনিবার সন্ধ্যায় ময়মনসিংহ প্রেসকাবে আভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এ কথা বলেন। শরীফ আহমেদ এমপি বলেন, আমি সাংবাদিকদের পাশে আছি এবং থাকবো। ময়মনসিংহ প্রেসকাবের সার্বিক উন্নয়নে তার সহযোগিতার হাত প্রসারিত থাকবে বলেও আশ্বাস দেন তিনি।
প্রেসকাব সহ-সভাপতি ডা. কে আর ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাহাঙ্গীর আলম। বক্তব্য রাখেন প্রেসকাবের সহ-সভাপতি এ জেড এম ইমাম উদ্দিন মুক্তা, সাধারণ সম্পাদক অমিত রায়, ক্রীড়া বিভাগের সম্পাদক শরীফুজ্জামান টিটু। পরে অতিথিবৃন্দ অভ্যন্তরীণ বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানে প্রেসকাবের পক্ষ থেকে অতিথিদের উপহার তুলে দেয়া হয়।
গত ১০ অক্টোবর থেকে ময়মনসিংহ প্রেসকাব অডিটরিয়ামে প্লেইং কার্ড (ব্রীজ, অকশন, স্পেড টার্ম, ব্রে) ক্যারাম ও দাবায় একক ও দৈত প্রতিযোগিতার ৭টি ইভেন্টে খেলা শুরু হয় এবং কাব সদস্যগণ অংশগ্রহন করেন।

HostGator Web Hosting