| |

সর্বশেষঃ

অটিজম আক্রান্ত শিশুরা সমাজের বোঝা নয় : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

আপডেটঃ ৬:০৭ অপরাহ্ণ | আগস্ট ১৩, ২০১৬

নেত্রকোনা সংবাদদাতা : অটিজম আক্রান্ত শিশুরা আজ আর সমাজের বোঝা নয় বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে নেত্রকোনা বারহাট্টা উপজেলার রানীগাঁও গ্রামে সমসের উদ্দিন তালুকদার (এস.ইউ.টি) অটিজম একাডেমি ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, বর্তমান সরকার অটিজম আক্রান্তদের সব ধরনের সুযোগ সুবিধা দিচ্ছে। এখন সঠিক পরিচর্যা আর সামাজিক সচেতনতা বৃদ্ধি পেলে অটিজম আক্রান্তরাও দেশ ও জাতির উন্নয়নে ভূমিকা রাখতে পারবে।

আলোচনা সভায় যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়ের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক (ডিসি) ড. মো. মুশফিকুর রহমান, পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান মানিক আজাদ, নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ  মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক কাজী মো. ওয়াহেদ, মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ্ মো. আব্দুল কাদের, অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) খান মোহাম্মদ আবু নাসের প্রমুখ।

এর আগে উপজেলার চিরাম ইউনিয়নে রানীগাঁও গ্রামে প্রতিমন্ত্রী নুরুজ্জামান ও উপমন্ত্রী জয় ‘সমসের উদ্দিন তালুকদার (এস.ইউ.টি) অটিজম একাডেমি’র ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

আরোও পড়ুন...

HostGator Web Hosting