| |

সর্বশেষঃ

আসছে হৃতিক ও দীপিকার ফাইটার

আপডেটঃ 12:59 pm | January 11, 2021

বিনোদন ডেস্ক : বলিউড সুপারহিরো হৃতিক রোশন এবার আসছেন দীপিকা পাড়ুকোনকে সাথে নিয়ে ‘ফাইটার’ ছবি নিয়ে। নিজের জন্মদিনে হৃতিক এক টুইট বার্তায় ৩২ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করে এ তথ্য নিশ্চিত করেছেন। সিনেমাটি মুক্তি পাবে ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর।

আলোচিত ‘ব্যাং ব্যাং’ ও ‘ওয়ার’ সিনেমার পর হৃতিক রোশন ও পরিচালক সিদ্ধার্থ আনন্দ নতুন সিনেমায় জুটি বাঁধছেন। ‘ফাইটার’ হতে যাচ্ছে বলিউডের অন্যতম সফল এই জুটির তৃতীয় সিনেমা।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র গতকাল বলিউড হাঙ্গামাকে জানিয়েছিল, ‘হৃতিককে বিমান বাহিনীর অফিসার পদে দেখা যাবে, তবে দীপিকার চরিত্র সম্পর্কে তথ্য গোপন রাখা হয়েছে। আশা করা যাচ্ছে, প্রচুর অ্যাকশন দৃশ্যে দেখা যাবে দুজনকে। ২০২১ সালের ডিসেম্বরে সিনেমাটি শুটিংয়ে গড়াবে।’

একটি বাণিজ্যিক সূত্র গণমাধ্যমটিকে আরো বলেছে, ‘এটা খুবই দারুণ খবর। দীর্ঘদিন ধরে ভক্তদের আকাঙ্ক্ষা ছিল হৃতিক ও দীপিকাকে জুটি হিসেবে দেখতে; অবশেষে সেটা হচ্ছে। সহজেই বলা যায়, ২০২২ সালে এটি সবচেয়ে হিট সিনেমা হতে যাচ্ছে।’

পরিচালক সিদ্ধার্থ আনন্দ বর্তমানে বলিউড কিং খান শাহরুখ খানকে নিয়ে ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন। সিনেমাটি ২০২১ সালের দীপাবলিতে মুক্তির কথা রয়েছে। এরপর বলিউড সুপারস্টার হৃতিক রোশনকে নিয়ে ‘ফাইটার’ সিনেমার কাজ শুরু করবেন। এরপর হৃতিক তাঁর আলোচিত ‘কৃষ ফোর’ সিনেমার শুটিং শুরু করবেন। আর ‘ওয়ার টু’ সিনেমার কাজ শুরু হতে বেশ সময় লাগবে।

HostGator Web Hosting