| |

সর্বশেষঃ

গৌরীপুরে ৫ দিনব্যাপী কাব স্কাউট ইউনিট লিডার কোর্সের উদ্বোধন

আপডেটঃ 6:56 pm | January 13, 2021

শামীম খান, স্টাফ রিপোর্টার ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহ গৌরীপুর উপজেলা স্কাউট এর আয়োজনে ৫দিনব্যাপী ৫১ ও ৫২তম কাব স্কাউট ইউনিট লিডার কোর্সের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্কাউট এর সভাপতি হাসান মারুফ রাহাত।

গৌরীপুর উপজেলা শিক্ষা অফিসার ও উপজেলা স্কাউট এর কমিশনার মনিকা পারভীন এর সভাপতিত্বে বুধবার (১৩ জানুয়ারি) গৌরীপুর আর কে সরকারি উচ্চ বিদ্যালয়ে এ প্রশিক্ষণের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বাংলাদেশ স্কাউট, গৌরীপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও কবুলের নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহাম্মদ হোসেন, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোজাহিদুল ইসলাম, কোর্স লিডার এ এস এম মোকাররম হোসেন ও বিদ্যুৎ কুমার নন্দী।

এসময় উপস্থিত ছিলেন – বাংলাদেশ স্কাউট, ময়মনসিংহ আঞ্চলিক শাখার এএলটি মোঃ শাহজাহান মোল্লা, উডব্যাজার নয়ন কুমার দাস, কামরুন নাহার, শাহানারা ফেরদৌস, মোহাম্মদ তৌহিদুল আনিস খান, মোঃ ইমাম উদ্দিন, আরিফুল ইসলাম, সুনীল কুমার মহাপাত্র প্রমুখ।

সঞ্চালনায় ছিলেন- বাংলাদেশ স্কাউট, গৌরীপুর উপজেলা শাখার কাব লিডার আনোয়ারুল ইসলাম।

গৌরীপুর উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়, এবতেদায়ী মাদ্রাসা ও কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষকবৃন্দ ১৩ থেকে ১৭ জানুয়ারি ৫দিনব্যাপী এ কোর্সে অংশগ্রহণ করেন।

HostGator Web Hosting