| |

সর্বশেষঃ

সুনামগঞ্জে ইউনিয়ন চেয়ারম্যান বরখাস্ত

আপডেটঃ 1:42 pm | January 26, 2021

মোজাম্মেল আলম ভূঁইয়া হাওরাঞ্চল প্রতিনিধি,সুনামগঞ্জ: সুনামগঞ্জে ইউনিয়ন পরিষদের এক চেয়ারম্যানকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। বরখাস্ত হওয়া ওই চেয়ারম্যানের নাম- সিরাজুল ইসলাম। তিনি জেলার জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান।
খোঁজ নিয়ে জানা যায়- জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলামের বিরুদ্ধে দায়িত্ব পালনে গাফিলতি ও সরকারী অনুমতি ছাড়া বিদেশ গমনসহ নানান অনিয়ম-দূর্নীতির অভিযোগ রয়েছে। এজন্য স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের ইপ-১ অধিশাখার সিনিয়র সহকারী সচিব মোঃ আবু জাফর সাক্ষরিত পত্রে পাটলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলামকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়। এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বরখাস্তকৃত চেয়ারম্যানকে পত্র দেওয়া হয়েছে। কিন্তু সাময়িক ভাবে বরখাস্ত হওয়ার ব্যাপারে এখনও পর্যন্ত কোন কাগজপত্র চেয়ারম্যান সিরাজুল ইসলাম পাননি বলে তিনি গণমাধ্যম কর্মীদের জানিয়েছেন। তবে চেয়ারম্যান বরখাস্ত হওয়া খবর এলাকায় জানাজানি হওয়ার পর থেকে ব্যাপক আলোচনা ও সমালোচনার ঝড় উঠেছে।
আজ মঙ্গলবার (২৬শে জানুয়ারী) সকাল ১১টায় জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান চেয়ারম্যান বরখাস্ত হওয়ার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন- পাটলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলামকে সাময়িক ভাবে বরখাস্ত করে পত্র দিয়েছে স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রণালয়। এজন্য আজ থেকে ওই চেয়ারম্যান ইউনিয়ন পরিষদের অর্থনৈতিক কোনো লেনদেন করতে পারবেন না।

HostGator Web Hosting