| |

সর্বশেষঃ

ময়মনসিংহে যথাযোগ্য মর্যাদায় মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

আপডেটঃ 10:39 pm | February 21, 2021

মোঃ রাসেল হোসনে, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাত ১২ টা ১ মিনিটে একুশের প্রথম প্রহরে ময়মনসিংহের টাউনহলের কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে প্রথম শ্রদ্ধা নিবেদন করেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। এরপর ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, সিটি মেয়র ইকরামুল হক টিটু, বিভাগীয় কমিশনার কামরুল হাসান এনডিসি, রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, ও জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান জেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ সুপার মুহাম্মদ আহমার উজ্জামানসহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক এবং পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।
শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে বিকেলে জেলা প্রশাসন আয়োজিত এক আলোচনা ও একুশের চেতনায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। এতে বিশেষ অতিথি ছিলেন সিটি মেয়র ইকরামুল হক টিটু, বিভাগীয় কমিশনার কামরুল হাসান এনডিসি, রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, পুলিশ সুপার মুহাম্মদ আহমার উজ্জামান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভেঅকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামূল আলম ও সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত প্রমূখ।
এছাড়াও বিভিন্ন উপজেলা প্রশাসন, বিভিন্ন সরকারি দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠান, সাসাজিক ও সাস্কৃতিক প্রতিষ্ঠান নিজ নিজ কর্মসূচী অনুযায়ী নানা দিবসটি পালন করে।

HostGator Web Hosting