| |

সর্বশেষঃ

তামিমাকে ফেরত নেয়া নিয়ে মুখ খুললেন রাকিব

আপডেটঃ 1:22 pm | February 22, 2021

ক্রীড়া প্রতিবেদক: ৮ বছরের মেয়ে রেখে আগের স্বামীকে ডিভোর্স না দিয়েই বাংলাদেশের ক্রিকেটার নাসির হোসেনকে বিয়ে করেন তামিমা তাম্মি নামের এক নারী। এঘটনায় দেশজুড়ে চলছে আলোচনা-সমালোচনা।

জানা গেঝে, ১ বছরের প্রেমের সম্পর্কের পর ২০১১ সালে বরিশালের যুবক রাকিব হাসানকে বিয়ে করেন তামিমা। বিয়ের পর তামিমার পড়াশোনার খরচ বহন করেন রাকিব। দীর্ঘদিন পড়াশোনা করানোর পর চাকরিতে যোগ দিয়েই বেপরোয়া হয়ে উঠেন তামিমা।

স্বামীকে না জানিয়েই নারায়ণগঞ্জের হিন্দুধর্মাবলম্বী অলককে বিয়ে করেন তামিমা। যদিও মাত্র ৬ মাস পরই বিচ্ছেদ হয় তাদের সেই অবৈধ বিয়ে। স্বামীর কাছে ক্ষমা চেয়ে আবারো সংসার ঠিক রাখেন তিনি।

এরপর ভালোই চলছিলো তাদের সংসার। হঠাৎই সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয় ক্রিকেটার নাসির হোসেনের সাথে। ধীরে ধীরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। যদিও তাদের এমন কর্মকাণ্ড কিছুটা আঁচ করতে পারেছিলেন রাকিব। তখন নাসিরকে ‘জাস্ট ফ্রেন্ড’ বানিয়ে বেঁচে যান তামিমা।

এসব বিষয়ে রাকিব গণমাধ্যমকে বলেন, চাকরির সুবাধে বেশির ভাগ সময় দেশের বাইরে থাকলেও তামিমা এবার কবে দেশে এসেছেন সেটাও জানেন না তিনি। নাসিরের সঙ্গে বিয়ের পরই তিনি জানতে পারেন তার স্ত্রী দেশে এসে নাসিরকে বিয়ে করেছেন।

স্ত্রীকে আর ফেরত নিতে চান না জানিয়ে রাকিব বলেন, আমি এরইমধ্যে থানায় জিডি করেছি। তামিমাকে আমি আর ফেরত নিতে চাই না। তবে আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করা ও না জানিয়ে বিয়ে করায় স্ত্রীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব। তবে আপাতত নাসিরের বিরুদ্ধে আমি কোনো ধরনের আইনি পদক্ষেপ নিচ্ছি না।

HostGator Web Hosting