| |

সর্বশেষঃ

নেত্রকোনায় সড়কে প্রাণ গেল দুজনের

আপডেটঃ 2:55 pm | March 03, 2021

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ দুজন নিহত হয়েছেন।

মঙ্গলবার রাতে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের আতকাপাড়া পেট্রোলপাম্পসংলগ্ন এলাকা ও সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মেন্দিপুর ইউনিয়নের সাতগাঁও এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহত তানিয়া আক্তার (৯) পূর্বধলার খারছাইল গ্রামের নুরুল হকের মেয়ে। সে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণির ছাত্রী ও পরিতোষ দেবনাথ (৪৫) মেন্দিপুর ইউনিয়নের বলরামপুর গ্রামের মৃত প্রফুল্লা দেবনাথের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, তানিয়ার বাবা নুরুল হকের আতকাপাগড়া পেট্রোলপাম্পের সামনে একটি ছোট মুদির দোকান রয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে তানিয়া তার বাবার জন্য দোকানে রাতের খাবার নিয়ে যাচ্ছিল। এ সময় ময়মনসিংহ থেকে দুর্গাপুরের সোমেশ্বরী নদীতে বালু নিতে আসা একটি দ্রুতগামী ট্রাক শিশুটিকে পেছন থেকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। এদিকে ঘটনার প্রতিবাদে উত্তেজিত জনতা রাস্তা অবরোধ করে। এ সময় বেশ কিছু যানবাহন ভাঙচুর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধারসহ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পূর্বধলা থানার ওসি শিবিরুল ইসলাম জানান, আবেদনের পরিপ্রেক্ষিতে শিশুটির মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ট্রাকচালককে আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

অপরদিকে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে খালিয়াজুরীর মেন্দিপুর ইউনিয়নের সাতগাঁও এলাকায় লরিচাপায় পরিতোষ দেবনাথ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

খালিয়াজুরী থানার ওসি মো. মজিবুর রহমান জানান, খালিয়াজুরী উপজেলার মেন্দিপুর ইউনিয়নের সাতগাঁও এলাকায় মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পরিতোষ দেবনাথ সড়ক দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় পেছন দিকে থেকে একটি লরি তাকে চাপা দেয়। এতে তার পায়ে মারাত্মক আঘাত পায়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে মারা যান তিনি। এ ঘটনায় লরিটিকে আটক করেছে পুলিশ।

HostGator Web Hosting