| |

সর্বশেষঃ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাড়ি ফেরা মানুষের ভিড়

আপডেটঃ 3:59 pm | April 04, 2021

টাঙ্গাইল প্রতিনিধি : লকডাউন ঘোষণায় মহাসড়কে যাত্রীদের চাপ বেড়েছে। বাড়ি ফেরার জন্য রাস্তায় রাস্তায় মানুষের ভিড়। স্বাস্থ্যবিধি না মেনে পরিবহনগুলো গাদাগাদি করে যাত্রী নিচ্ছে। সুযোগ পেয়ে দ্বিগুণ ভাড়া আদায় করছে বলে যাত্রীরা জনায়।

রোববার (৪ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দেখা গেছে, মানুষ গ্রামের বাড়ির দিকে ছুটছে। মহাসড়কের টাঙ্গাইল রাবনা বাইপাস, এলেঙ্গা বাসস্ট্যান্ড ও টাঙ্গাইল নতুন বাসস্ট্যান্ডে স্বাস্থ্যবিধি উপেক্ষা করে মানুষের ঠাসাঠাসি দেখা গেছে।

সকাল থেকেই ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বঙ্গবন্ধু সেতু, এলেঙ্গা বাসন্ট্যান্ড এলাকায় বাড়ি যাওয়ার জন্য অপেক্ষা করছে শত শত মানুষ।স্বাস্থ্যবিধি উপেক্ষা করে যাত্রী তোলা হচ্ছে গাড়িতে।

রফিকুল ইসলাম নামের এক যাত্রী বলেন, লকডাউন ঘোষণা করছে। পরিবার নিয়ে গ্রামের বাড়ি চলে যাচ্ছি। কখন লকডাউন শেষ হবে বলা যাচ্ছে না।

রুবিনা নামের আরেক যাত্রী বলেন, অনেকক্ষণ ধরে পরিবহনের জন্য অপেক্ষা করছি। লোকজনের ভিড়। ভাড়াও বেশি। অতিরিক্ত মানুষের চাপে সংক্রমণের ঝুঁকি নিয়েই যাচ্ছি।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ ইয়াসির আরাফাত ঢাকা পোস্টকে বলেন, লকডাউন ঘোষণার কারণে মহাসড়কে লোক সংখ্যা বাড়ছে। যারা স্বাস্থ্যবিধি মানছেন না তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

HostGator Web Hosting