| |

সর্বশেষঃ

ময়মনসিংহে স্কুলছাত্রী নাজিরা হত্যার প্রতিবাদে সহপাঠিদের মানববন্ধন

আপডেটঃ ২:৪৩ অপরাহ্ণ | নভেম্বর ১৬, ২০১৫

ময়মনসিংহ প্রতিদিন : ময়মনসিংহ জেলা পরিষদ উচ্চ বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী নাজিরাকে হত্যার প্রতিবাদে রোববার শহরের মাসকান্দায় ঢাকা-ময়মনসিংহ সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসুচী পালন করেছে সহপাঠি, শিক ও বিুব্ধ এলাকাবাসি। দুপুরে মানববন্ধন কর্মসুচী চলাকালে বিুব্ধ স্কুলের শিক/শিকিা ও ছাত্র-ছাত্রীরা রাস্তায় নেমে আসলে যানবাহন চলাচল বন্ধ থাকে। এসময় নাজিরা হত্যাকারির ফাঁসি দাবি করা হয়।
এর আগে মাসকান্দা এলাকার স্কুল প্রাঙ্গণ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ঢাকা-ময়মনসিংহ সড়কে গিয়ে অবস্থান নেয়। এ সময় কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ এসে তাদের সরিয়ে দেয়। পরে মিছিলটি নাদিরার বাড়ি হয়ে আবারো বিদ্যালয়ে এসে শেষ হয়।
উল্লেখ, ময়মনসিংহ জেলা পরিষদ উচ্চ বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী নাজিরা আক্তারকে তারই ফুফাত ভাই ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনের জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন তুহিনের প্রাইভেটকারচালক শাহজাহান হাবিব মুন্না নৃশংসভাবে কুপিয়ে ও গলাকেটে হত্যা করে।
প্রেমে সায় না দেওয়ায় এ হত্যাকান্ড ঘটায় বলে গ্রেফতারকৃত মুন্না আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। মুন্না আদালতকে জানিয়েছে, স্কুল থেকে বাড়ি ফেরার সময় নাদিরাকে প্রাইভেটকারে তুলে নিয়ে যায় সে। প্রাইভেটকারের মধ্যেই কুপিয়ে ও গলা কেটে হত্যার পর ময়মনসিংহ শহর বাইপাস সড়কের পার্শ্বে সদর উপজেলার বাদেকল্পা এলাকায় নাদিরার লাশ ফেলে রেখে যায়।

আরোও পড়ুন...

HostGator Web Hosting