| |

Ad

সর্বশেষঃ

টাঙ্গাইলে দুই ‘জঙ্গি’ নিহতের ঘটনায় মামলা

আপডেটঃ ১:৫২ অপরাহ্ণ | অক্টোবর ১০, ২০১৬

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে র‌্যাবের সন্ত্রাসবিরোধী অভিযানে সন্দেহভাজন দুই ‘জঙ্গী’ নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

রবিবার রাতে এন্টি টেররিজম এ্যাক্ট ২০০৯ এর ৬(২)/৮/৯/১০/১২/১৩ ধারায় মামলাটি দায়ের করা হয়। টাঙ্গাইল মডেল থানায় দায়েরকৃত এ মামলা নং : ১৬।

র‌্যাব-১২, সিপিসি-৩ এর কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মুহম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, ‘র‌্যাবের ডিএডি মোস্তফা মাহবুব বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় রবিবার রাতে মামলাটি দায়ের করেন।’
এর আগে সকালে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নিহতদের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়। বিকেল ৪টার দিকে র‌্যাব হেডকোয়ার্টার থেকে আসা ৭ সদস্যের একটি দল নিহতদের ডিএনএ টেস্ট করার জন্য নমুনা সংগ্রহ করেন।

উল্লেখ্য, সেপ্টেম্বর মাসের ২৮ তারিখে ছাত্র পরিচয়ে টাঙ্গাইল শহরের কাগমারা মির্জামাঠ এলাকায় আজহার আলী মাস্টরের তিনতলা বাড়ির নিচতলায় বসবাস শুরু করে রাজশাহীর চারঘাট উপজেলার নিমপাড়া গ্রামের লতিফুর রহমানের ছেলে আতিকুর রহমান (২০) এবং একই উপজেলার ইউসুফপুর গ্রামের জুনায়েদ হোসেনের ছেলে সাগর হোসেন (২৫)।

শনিবার (০৮ অক্টোবর) সকালে র‌্যাবের অভিযানে তারা নিহত হন। সকাল সাড়ে দশটা থেকে বিকেল তিনটা পর্যন্ত এ অভিযান চলে। এ সময় তাদের কক্ষ থেকে একটি পিস্তল, একটি রিভলবার, ১০টি চাপাতি, ১২ রাউন্ড গুলি, একটি ড্যাগার, একটি চাকু, ২টি ল্যাপটপ ও নগদ ৬৪৯৬২ টাকা উদ্ধার করে র‌্যাব।

আরোও পড়ুন...