| |

Ad

সর্বশেষঃ

অনেকদিন পর বিজ্ঞাপনে শবনম ফারিয়া

আপডেটঃ ১২:২৮ পূর্বাহ্ণ | নভেম্বর ১০, ২০১৬

বিনোদন প্রতিবেদক : ব্যতিক্রমী সব টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। দুই বছর হয়ে গেল তাকে পাওয়া যায় না নতুন বিজ্ঞাপনে। নতুন খবর হলো অনেকদিন পর তিনি আবারো বিজ্ঞাপনে কাজ করছেন।

এবার মিষ্টি হাসির ফারিয়াকে দেখা যাবে ওয়ালটন বাল্বের একটি বিজ্ঞাপনে। এটি নির্মাণ করছেন খান মোহাম্মদ বদরুদ্দিন। ফারিয়া ছাড়াও বিজ্ঞাপনে দেখা যাবে জোভানকে।

বিজ্ঞাপনটি সম্পর্কে ফারিয়া জাগো নিউজকে বলেন, ‘অনেক দিন পর আবার বিজ্ঞাপনে কাজ করছি। তা প্রায় দুই বছর পর তো হবেই! সর্বেশেষ আদনান আল রাজীবের নির্মাণে একটি বিজ্ঞাপনে কাজ করেছিলাম। আর ওয়ালটনের এই বিজ্ঞাপনটি খুব ভালো কনসেপ্টে নির্মিত হচ্ছে। প্রচারে আসলে সবার কাছে ভালো লাগবে বলে আমি বিশ্বাস করি।’

বর্তমানে রাজধানীর এফডিসিতে বিজ্ঞাপনটির নির্মাণ কাজ চলছে। চলবে আরো দুদিন ঢাকার অন্যান্য লোকেশনে। শিগগিরই ফারিয়া অভিনীত এই বিজ্ঞাপনটি প্রচারে আসবে বলে জানা গেছে।

শবনম ফারিয়া বর্তমানে কয়েকটি ধারাবাহিকে কাজ করছেন। গত মাসে ‘হিং টিং ছট’ নামের একটি ধারাবাহিকের শুটিং করেছেন থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে। বর্তমানে তিনি ‘বৃষ্টিদের বাড়ি’ নামের আরো একটি ধারাবাহিকের শুটিং করছেন।

আরোও পড়ুন...