| |

সর্বশেষঃ

প্রয়োজনে অস্ত্র ব্যবহার করবে পুলিশ : ইসি

আপডেটঃ ৫:০৯ অপরাহ্ণ | ডিসেম্বর ২২, ২০১৫

নিজস্ব প্রতিবেদক, বগুড়া : নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) মো. জাবেদ আলী বলেছেন, অবৈধ পন্থায় ভোট নেয়ার চিন্তা মাথা থেকে বের করে দিতে হবে।পুলিশকে নির্দেশ দেয়া রয়েছে প্রয়োজনে তারা অস্ত্র ব্যবহার করবে।

তিনি বলেন, অর্পিত দায়িত্ব পালনে নির্বাচন কমিশন বদ্ধপরিকর। অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণে নির্বাচন কমিশন প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করবে।আইন-শৃঙ্খলা বাহিনী ভোটারদের নিরাপদে ভোটাধিকার প্রয়োগে সার্বিক সহযোগিতা করবে।

মঙ্গলবার দুপুরে বগুড়া জেলা প্রশাসকের সভাকক্ষে পৌরসভা নির্বাচনে প্রার্থী ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নির্বাচন কমিশনার।

বগুড়া পৌর নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, সুষ্ঠুভাবে ভোটগ্রহণে বৃহৎ মডেল পৌরসভা হিসেবে বগুড়া দৃষ্টান্ত স্থাপন করবে। নির্বাচন আচরণবিধি ভঙ্গ করা যাবে না। এর ব্যতয় ঘটলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেলা রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হায়াত উদ দৌলার সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক আশরাফ উদ্দিন, পুলিশ সুপার আসাদুজ্জামান, র‌্যাব-১২ বগুড়া কোম্পানি কমান্ডার মেজর আফজাল হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আশরাফুজ্জামান, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সুভাষ চন্দ্র সরকার, জেলা নির্বাচন কর্মকর্তা ইউনুচ আলী প্রমুখ।

HostGator Web Hosting