| |

Ad

সর্বশেষঃ

তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থার সুযোগ নেই : তথ্যমন্ত্রী

আপডেটঃ ৫:০১ অপরাহ্ণ | জানুয়ারি ২০, ২০১৭

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া : তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচনের সময় তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থার সুযোগ নেই। আদালত দ্বারা বাতিল হওয়ার পরে অন্তর্বর্তী নির্বাচনকালীন সরকার গঠনের আর কোনো জায়গা নেই।

শুক্রবার (২০ জানুয়ারি) সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে বিভিন্ন রাজনৈতিক দলের রাষ্ট্রপতির সঙ্গে সংলাপ প্রসঙ্গে বিএনপির উদ্দেশে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

যারা নির্বাচন কমিশন পুনর্গঠনের পাশাপাশি তত্ত্বাবধায়ক সরকারের প্রস্তাব উত্থাপন করছেন, তারা কার্যত নির্বাচন ভণ্ডুল করতে চাচ্ছেন। দেশকে সাংবিধানিক সংকটের ভেতরে ঠেলে দিতে চাচ্ছেন।

এ সময় ইনু আরও বলেন, নির্বাচনের সময় সরকারকে কীভাবে সাহায্য করা যায়, তা নিয়ে পরামর্শ-আলোচনা হতে পারে। কিন্তু শেখ হাসিনার নির্বাচিত সরকারকে বাতিল করে দিয়ে একটি অনির্বাচিত সরকারের প্রস্তাবট অসাংবিধানিক, চক্রান্ত এবং ষড়যন্ত্রমূলক। এটা জাতীয় সংসদ নির্বাচনটা ভণ্ডুল করার একটি মহা চক্রান্ত ছাড়া আর কিছুই নয়। নির্বাচনের সময় নির্বাচনের যাবতীয় কর্মকাণ্ড নির্বাচন কমিশনের হাতে ন্যস্ত থাকেবে। ওই সময় সরকার শুধু রুটিন ওয়ার্ক করবে।

এ সময় কুষ্টিয়া জেলা প্রশাসক মো. জহির রায়হান, পুলিশ সুপার প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আবদুল আলীম স্বপনসহ জেলা জাসদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরোও পড়ুন...