| |

সর্বশেষঃ

হবিগঞ্জে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৫

আপডেটঃ ২:০৮ অপরাহ্ণ | জানুয়ারি ২৬, ২০১৭

নিজস্ব প্রতিবেদক, হবিগঞ্জ : ঢাকা সিলেট মহাসড়কের জেলার চুনারুঘাট উপজেলার বিরামচর এলাকায় ট্রাক ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন আরও ৮ জন। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাইপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার জগন্নাথপুর গ্রামের দরিশ খাতুন (২৮), কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার ঘোড়াগান্দা গ্রামের মাইক্রো চালক আল আমিন (২৮), বায়জিদ আলম (৩৫), গৌতম কুমার (৩৮) ও অজ্ঞাত যুবক (৩২)।

আহতরা হলেন- সিজু মিয়া (২৮), মোমেন মিয়া (২৭), ফারুক হোসেন (৩০), তাকসিন আক্তার (২৮), ফাহাদ মিয়া (১০), চাঁদনী (১৮), মুছতাহিদুল হক (২৮) ও শুভ (২৭)। তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন জানান, শায়েস্তাগঞ্জের পেট্রোল পাম্প এলাকায় সিলেট থেকে ঢাকাগামী পাথরবোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৩-১০৬০) ও বিরপীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের (ঢাকা মেট্রো চ- ৫৩-১২১১) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে তিনজন এবং হাসপাতালে নেওয়ার পর দু’জন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৮ জন। তাদেও হবিগঞ্জ সদও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগ ফায়ার সার্ভিসের টিম লিডার সৈয়দ আসাদুজ্জামান বলেন, হাইওয়ে থানা পুলিশের সহযোগিতায় দমকল বাহিনীরকর্মীরা নিহত ও আহতদের মরদেহ উদ্ধার করেছে।

আরোও পড়ুন...

HostGator Web Hosting