| |

Ad

সর্বশেষঃ

সার্চ কমিটিতে রাজনৈতিক দলের কেউ নেই : ওবায়দুল কাদের

আপডেটঃ ৫:০৬ অপরাহ্ণ | জানুয়ারি ২৬, ২০১৭

নিজস্ব প্রতিবেদক, যশোর : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন কমিশন পুনর্গঠনে রাষ্ট্রপতি যোগ্যদের সার্চ কমিটিতে অন্তর্ভুক্ত করেছেন। সেখানে রাজনৈতিক দলের কেউ নেই।

বৃহস্পতিবার দুপুরে যশোরের কেশবপুর উপজেলার সাগরদাড়িতে সাত দিনব্যাপী মধু মেলার সমাপনী ও মহাকবি মাইকেল মধুসূদন পদক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মহাকবির ১৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে এ মেলার আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, আমরা সার্চ কমিটিতে আওয়ামী লীগের কাউকে চাই না। আমরা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীদের চাই। সার্চ কমিটিতে তারাই রয়েছেন।

এ সময় মন্ত্রী বিএনপির সমালোচনা করে বলেন, বিএনপি সালিশ মানে কিন্তু তারা তাল গাছ চায়।

যশোরের জেলা প্রশাসক ড. হুমায়ুন কবীরের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার, কবি নির্মলেন্দু গুণ, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন প্রমুখ।

অনুষ্ঠান শেষে কথাসাহিত্যিক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সৈয়দ মনজুরুল ইসলাম ও কবি নির্মলেন্দু গুণকে মহাকবি মধুসূদন পদক প্রদান করা হয়। তবে ড. সৈয়দ মনজুরুল ইসলাম অসুস্থ থাকার তার পক্ষে কবি মারুফুল ইসলাম পদক গ্রহণ করেন।

আরোও পড়ুন...