| |

সর্বশেষঃ

অল্পের জন্য দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন এলজিইডি মন্ত্রী

আপডেটঃ ১১:৫৭ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৮, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।

শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার উত্তর সুখাতী বৈদ্যটারী জোড়া ব্রিজ নামক এলাকায়না বাঁশ বোঝাই ঠেলাগাড়িকে পাশ কাটাতে গিয়ে এলজিইডি মন্ত্রীর গাড়িসহ বহরের থাকা চারটি গাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে।

এসময় মন্ত্রী গাড়িতে থাকলেও তিনি অক্ষত রয়েছেন। তবে তাকে বহন করা গাড়ির সামনে ও পেছনের বাম্পার ভেঙে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন এমপি কুড়িগ্রাম থেকে সড়ক পথে অধুনালুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ায় একটি রাস্তার কাজ পরিদর্শন ও স্থানীয়দের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দিতে যাচ্ছিলেন।

পথিমধ্যে বৈদ্যটারী জোড়া ব্রিজ নামক এলাকায় একটি বাঁশ বোঝাই ঠেলাগাড়িকে পাশ কাটানোর সময় মন্ত্রীর গাড়ির সামনে থাকা পুলিশ ভ্যান সাইরেন বাজালে আতঙ্কিত ঠেলাগাড়ি চালক তা দ্রুত সরিয়ে নেয়ার চেষ্টা করেন। দুর্ঘটনা এড়াতে পুলিশভ্যানের চালক ব্রেক করলে পিছনে থাকা মন্ত্রীর গাড়ির সঙ্গে ধাক্কা লাগে।

একইভাবে এলজিইডি প্রধান প্রকৌশলীর গাড়িসহ বহরে থাকা আরও দুইটি গাড়ি পরপর পিছন থেকে একটি আর একটির সঙ্গে সজোরে ধাক্কা লাগে।

আরোও পড়ুন...

HostGator Web Hosting