| |

সর্বশেষঃ

অংশীদারমূলক নির্বাচন না হলে তা কখনও গ্রহনযোগ্য হয়না : নির্বাচন কমিশনার

আপডেটঃ ৬:৫০ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৮, ২০১৭

কিশোরগঞ্জ প্রতিনিধি, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, সবদলের অংশ গ্রহনের মাধ্যমে অংশীদারমূলক নির্বাচন না হলে তা কখনও গ্রহনযোগ্য হয়না। সবাইকে নিয়ে নির্বাচন করাই কমিশনের লক্ষ্য উল্লেখ করে তিনি বলেন, আগামী ৬ মার্চ অনুষ্ঠিত হতে যাওয়া কিশোরগঞ্জের উপজেলার পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের সফলতার উপর নির্ভর করছে পরবর্তী নির্বাচনের সফলতা।
গতকাল মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আইনশৃংখলা রক্ষা বাহিনী ও নির্বাচনী কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন, নতুন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।
মত বিনিময় সভা শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেন, সবার অংশগ্রহনে অংশীদারমূলক নির্বাচন না হলে এর গ্রহনযোগ্যতা থাকেনা। তাই সকল দলের অংশগ্রহনে পরবর্তী নির্বাচন করাই আমাদের মূল লক্ষ্য।

কিশোরগঞ্জের  জেলা প্রশাসক মো. আজিমুদ্দীন বিশ্বাসের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে রিটার্নিং অফিসার তরফদার মোঃ আক্তার জামীল, অতিরিক্ত পুলিশ সুপার জামাল উদ্দিন, জেলা নির্বাচন অফিসার মোশারফ হোসেনসহ র‌্যাব ও বিজিবির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
আগামী ৬ মার্চ হোসেনপুর উপজেলা পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরোও পড়ুন...

HostGator Web Hosting