| |

Ad

সর্বশেষঃ

এখন বিরোধী দলও মন্ত্রিত্ব গ্রহণ করে : এলজিআরডিমন্ত্রী

আপডেটঃ ৫:৪৫ অপরাহ্ণ | এপ্রিল ৩০, ২০১৭

জামালপুর প্রতিনিধি : সরকারে জাতীয় পার্টির অংশগ্রহণকে ইতিবাচক হিসেবে দেখছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। এটাকে সারা বিশ্বের জন্য নজির উল্লেখ করে মন্ত্রী বলেন, ‘এখন এদেশের বিরোধী দলও সরকারের মন্ত্রিত্ব গ্রহণ করে এবং জয় বাংলা-জয় বঙ্গবন্ধু শ্লোগান দেয়।’

রবিবার জামালপুর শহরের বৈশাখী মেলার মাঠে কালচারাল ভিলেইসসহ সাড়ে তিনশ কোটি টাকা ব্যয়ে ২৮টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘জাতীয় পার্টি শুধু বিরোধী দলের ভূমিকা পালন করছে না, আমাদের জাতীয় উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করে আসছে। আমরা সংসদে বেকায়দা কিছু বলার চেষ্টা করলে তারা আমাদের গলা চেপে ধরেন এবং ভালো কিছু করলে তারা সমর্থন দেন।’

জামালপুর শহর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, সাবেক ভূমিমন্ত্রী রেজাউল করিম হীরা এমপি, স্থানীয় সরকার বিভাগের সচিব আব্দুল মালেক, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরীসহ স্থানীয় নেতারা বক্তব্য দেন।

বিকালে মন্ত্রীর মেলান্দহ উপজেলার নবগঠিত হাজরাবাড়ি পৌর ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগদানের কথা রয়েছে।

আরোও পড়ুন...