| |

Ad

সর্বশেষঃ

অপু বনাম শুভশ্রী

আপডেটঃ ১:৪০ পূর্বাহ্ণ | মে ৩১, ২০১৭

বিনোদন ডেস্ক : আড়াল ভেঙে দীর্ঘ বিরতির পর আসন্ন ঈদে প্রেক্ষাগৃহে ফিরছেন অপু বিশ্বাস। তবে নতুন কোনো নায়ক নয়, যার সঙ্গে মনোমালিন্য করে আড়ালে গিয়েছিলেন সে শাকিব খানের সঙ্গেই ফিরছেন তিনি।

এ জুটির অভিনীত বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পাচ্ছে এবারের ঈদে।

পাশাপাশি শাকিব খানের আরও একটি ছবি মুক্তি পাচ্ছে। নাম ‘নবাব’। ইতিমধ্যে প্রকাশিত হয়েছে নবাবের ট্রেলার। এতেই বেশ প্রশংসায় ভাসছেন কিং খান। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার নায়িকা শুভশ্রী। ঈদে মুক্তি প্রতীক্ষিত জিতের বিপরীতে ‘বস টু’ ছবিতেও থাকছেন এ নায়িকা।

ফলে বাংলাদেশে দুই ছবির নায়িকা হয়ে এবারের ঈদে আসছেন শুভশ্রী। তাই এবারে নায়কদের পাশাপাশি অপু বনাম শুভশ্রীর লড়াইটাও উপভোগ করবেন দর্শক।

উপভোগ্য এ লড়াইয়ে কে এগিয়ে থাকবেন বিষয়টি নিয়েও চলছে আলোচনা। কারণ দুই নায়িকার বিপরীতেই রয়েছেন দুই বাংলার দুই সুপারস্টার। যাদের নিজেদের জনপ্রিয়তার কারণেই ব্যবসাসফল হয় ছবি। তবে এ লড়াইতে ইতিমধ্যে অপুকেই এগিয়ে রাখছেন অনেকে।

কারণ, শুভশ্রী অভিনীত ছবি দুটি মূলত নায়কদের কারণেই দর্শক গ্রহণ করবে। বাংলাদেশে তার গ্রহণযোগ্যতা এখনও তেমনভাবে গড়ে উঠেনি।

অন্যদিকে অপু বিশ্বাস বাংলাদেশের একজন জনপ্রিয় নায়িকা। এখানে এককভাবেও তার গ্রহণযোগ্যতা রয়েছে। তাই মনে করা হচ্ছে দীর্ঘদিন আড়াল ভেঙে নতুন ছবি নিয়ে আসায় সাদরেই গ্রহণ করবেন দর্শক।

এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, ‘রাজনীতি ছবির মাধ্যমে এবারের ঈদে প্রেক্ষগৃহে আসছি। আশা করি দর্শকদের সাড়া পাব। দর্শকরা সবসময়ই আমার সঙ্গে থেকেছেন। বিপদের মুহূর্তেও আমাকে সাপোর্ট দিয়েছেন।’ তবে কারও সঙ্গে প্রতিযোগিতা নয়, নিজের যোগ্যতানুযায়ী দর্শকদের কাছে এগিয়ে থাকবেন বলে জানিয়েছেন এ তারকা।

আরোও পড়ুন...