| |

সর্বশেষঃ

আপডেটঃ ৭:০৫ অপরাহ্ণ | আগস্ট ২৩, ২০১৭

মোঃ রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি আশিকুর রহমান জেলায় শ্রেষ্ঠ ওসি হিসাবে নির্বাচিত হয়েছেন। এ সময় তার হাতে সার্টিফিকেট ও সম্মননা পত্র তুলে দেন পুলিশ সুপার সৈয়য় নুরুল ইসলাম পিপিএম.বিপিএম। বুধবার সকাল ১১ টার দিকে জেলা পুলিশ লাইন্সের হল রুমে জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভায় তাকে পুরস্কার প্রদান করা হয়।
পুলিশ নিয়ে অনেকের বিরুপ ধারনা থাকলেও ময়মনসিংহ জেলার আশিকুর রহমান সে ধারনা সম্পুর্নই বদলে দিয়েছেন। ডিবি ওসি আশিকুর রহমান একজন ব্যতিক্রম পুলিশ অফিসার। সহকর্মী এবং সাধারন জনগনের আদর্শগত ভিন্নতা মেনে নিয়ে পরস্পরের সঙ্গে কাজ করে যাচ্ছেন প্রতিনিয়তই। তিনি অন্যতম একজন আদর্শ পুলিশ অফিসার যিনি কিনা বাংলাদেশে আধুনিকতা, প্রযুক্তি, সততা এবং আবেগ দিয়ে অপরাধ দমন করার চেষ্টা করেন। ডিবি ওসি আশিকুর রহমান ময়মনসিংহবাসীর জন্য একজন আদর্শ। মানুষ মানুষের জন্য, মাত্র একজন মানুষের আন্তরিক প্রচেষ্টায় বদলে যেতে পারে কোন অবহেলিত জনপদের জীবনযাত্রা। ঘুরে দাঁড়াতে পারে যুব ও তরুণ সমাজ। মহিলারা হতে পারেন সাবলম্বী। ইচ্ছা থাকলে যুগ যুগ ধরে অবহেলিত হলেও নিজ প্রচেষ্টায় কর্মম মানুষ গাইতে পারে জীবনের জয়গানব্যাপক জনগোষ্টির সেবা।
সুত্রে থেকে জানাযায়, চৌকুস এই পুলিশ অফিসার অত্র জেলার মাদক নিমূলে করার লক্ষে পুলিশ সুপার নির্দেশ ক্রমে বিভিন্ন থানায় তার অধিনস্থদের দিয়ে অভিযান পরিচালনা করে মাদক উদ্ধারসহ আইন শৃঙ্খলা মুষ্ঠি বদ্ধ করে রেখেছে। জেলায় মাদকদ্রব্য উদ্ধারে একটি দৃষ্টান্ত স্থাপন করেছেন জেলা গোয়েন্দা সংস্থা ডিবি ওসি আশিকুর রহমান। মাদক সম্ম্রাট ও মাদক সমাজ্ঞীর আতঙ্কের নাম ডিবি ওসি। তার আগে কোন ওসি ১ মাসে এতো মাদকদ্রব্য উদ্ধার ও মামলা করতে পারেনি বলে একটি সুত্র জানায়।
জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (দণি) মোহাম্মদ নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) এস.এ নিয়াজী, কোতোয়ালী মডেল থানার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, ত্রিশাল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আল-আমিনসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরোও পড়ুন...

HostGator Web Hosting