| |

Ad

সর্বশেষঃ

দুই কোটি ছাড়াল শাকিব-বুবলীর গান

আপডেটঃ ১:৩৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৩, ২০১৭

বিনোদন প্রতিবেদক : ঢালিউড সুপারস্টার শাকিব খান ও জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলীর ক্যারিয়ারে যোগ হলো নতুন রেকর্ড। এই জুটির অভিনীত বসগিরি ছবির ‘দিল দিল দিল’ শিরোনামের গানটি ইউটিউবে দুই কোটির বেশি দেখা হয়েছে।

গানটি প্রকাশ হওয়ার (৪ সেপ্টেম্বর) এক বছর পর আজ (২২ সেপ্টেম্বর, শুক্রবার) দেখা দুই কোটি ছাড়িয়েছে। এত ভিউয়ের আগে ঢাকাই ছবির অন্য কোনো গানে দেখা যাইনি। এই রেকর্ড বুবলীকে নতুনভাবে অনুপ্রাণিত করেছে।

 

জাগো নিউজকে বুবলী বলেন, বসগিরি ছবির ‘দিল দিল দিল’ গানটি আমার ক্যারিয়ারের প্রথম গানের শুটিং। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে দুই বাংলার প্রথম কোনো বাংলা ছবির গানের ভিউ দুই কোটি ছাড়াল। এমনটা হবে কখনো ভাবিনি।

বুবলী মনে করেন, আমাদের দেশের ছবির গানের ভিউ দুই কোটি ছাড়িয়েছে এটি সত্যি ইতিবাচক একটি ব্যাপার। যখন কানে আসে দিল দিল দিল গানটি স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় কিংবা পিকনিকে বাজছে, সবাই গানের সঙ্গে পারফর্ম করছেন; তখন যে কী ভালো লাগা কাজ করে বোঝাতে পারব না।

বুবলী আরও বলেন, এই ছবির পুরো ইউনিটের কাছে আমি কৃতজ্ঞ। একই সঙ্গে দর্শকদের আমার শুভেচ্ছা জানাই। আগামীতে আরও ভালো কাজ তাদের মাঝে উপহার দিতে চাই।

দিল দিল দিল গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কনা। কবির বকুলের কথায় গানের সুর-সংগীত করেন শওকত আলী ইমন। বলিউডের আদিল শেখের কোরিওগ্রাফিতে গানটি থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে নির্মিত হয়েছে।

গত বছরের ব্যবসা সফল ছবি ‘বগগিরি’ পরিচালনা করেন তরুণ নির্মাতা শামীম আহমেদ রনি। শাকিব-বুবলী ছাড়াও এই ছবিতে অভিনয় করেন অমিত হাসান, রজতাভ দত্ত, মাজনুন মিজান প্রমুখ।

শাকিব-বুবলী জুটি বেধে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ নামের আরও একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। শাপলা মিডিয়ার প্রযোজনায় এই ছবির পরিচালক উত্তম আকাশ।

আরোও পড়ুন...