| |

Ad

সর্বশেষঃ

মতলবি মহল প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্র করছে : ওবায়দুল কাদের

আপডেটঃ ৪:৪৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৪, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি দেশি-বিদেশি মহল হত্যা ষড়যন্ত্র করছে বলে আশঙ্কা প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সরকারের পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বৃহস্পতিবার রেড ক্রিসেন্টের একটি ত্রাণবাহী ট্রাক উল্টে নিহত ব্যক্তিদের পরিবারের মাঝে আজ রবিবার সকালে ত্রাণ বিতরণ শেষে সাংবাদিকদের এ আশঙ্কার কথা বলেন তিনি।

এর আগে নাইক্ষ্যংছড়ি উপজেলা হল রুমে স্থানীয় আওয়ামী লীগের নেতকর্মীদের মতবিনিময় সভায় বক্তব্য দেন মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, ‘প্রধানমন্ত্রীর আকাশছোঁয়া জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে দেশি-বিদেশি একটি মতলবি মহল তাকে হত্যার ষড়যন্ত্র করছে।’

রোহিঙ্গা ইস্যুতে সরকারের সাহসী ও মানবিক ভূমিকা দুনিয়াজুড়ে প্রশংসিত হয়েছে বলে জানান কাদের। তিনি বলেন, বিপন্ন রোহিঙ্গাদের ত্রাণ সহযোগিতা দেয়ার জন্য প্রধানমন্ত্রী দলীয় নেতাকর্মীদেরও নির্দেশ দিয়েছেন।

রোহিঙ্গা ইস্যুতে সরকার রাজনীতি করছে না দাবি করে সেতুমন্ত্রী বলেন, বিএনপিই এ নিয়ে রাজনীতি করার অপচেষ্টা চালাচ্ছে। রোহিঙ্গাদের দুরবস্থা নিয়ে তাদের কোনো মাথাব্যথা নেই।

সভাশেষে নাইক্ষ্যংছড়িতে রেড ক্রিসেন্টের ত্রাণবাহী ট্রাক দুর্ঘটনায় নিহত ৯ শ্রমিকের পরিবারের হাতে ১০ হাজার টাকা করে তুলে দেন ওবায়দুল কাদের।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামিম, জেলা প্রশাসক দীলিপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এবং ৩১ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল আনোরুল আজিম উপস্থিত ছিলেন।

আরোও পড়ুন...