| |

সর্বশেষঃ

বিএনপি মিথ্যা বলার রোগে ভুগছে : নৌপরিবহনমন্ত্রী

আপডেটঃ ২:৪৬ অপরাহ্ণ | ডিসেম্বর ২৭, ২০১৭

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি মিথ্যা বলার রোগে ভুগছে।

তিনি বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলছেন- রংপুরের সিটি নির্বাচন সুষ্ঠ হয়েছে, কিন্তু বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন নির্বাচন সুষ্ঠ হয়নি। নিজ দলের মধ্যেই চলছে মিথ্যাচার। এরা নিজেদের জন্য আন্দোলন করে, দেশের মানুষের জন্য নয়।

বুধবার সকালে বরিশালে মেরিন শিক্ষানবিশদের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি তাদের ব্যর্থতার গ্লানি স্বীকার করে নিয়েছে। গেল মুক্তিযোদ্ধা সন্মেলনে ওই দলের চেয়ারপারসন ব্যর্থতার কথা স্বীকার করে নিয়েছেন। যারা জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান দেয় না তারা এ দেশের মুক্তিযোদ্ধা হতে পারে না। ঢাকায় তথাকথিত জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সমাবেশে জাতীর পিতাকে স্বীকার করা হয়নি। বিএনপি সবসময়ই খালেদা জিয়া আর তারেক জিয়াকে বাঁচানোর জন্য আন্দোলন করে। কিন্তু দেশের মানুষের জন্য তাদের কোনো আন্দোলন নেই।

মন্ত্রী বলেন, বিশ্বের বহু দেশ সংসদ বহাল রেখে নির্বাচন পরিচালনা করছে। তেমনি বাংলাদেশও সংসদ বহাল রেখে নির্বাচন হবে। বিএনপি নির্বাচনে এলেও বিগত দিনে যেভাবে মানুষ পুড়িয়ে হত্যা করেছে সেই দেশের মানুষের কাছে তারা কী জবাব দেবে।

এর আগে নৌ পরিবহনমন্ত্রী বরিশাল নগরীর বান্দরোডস্থ ডেক ও ইঞ্জিনকর্মী প্রশিক্ষণ কেন্দ্রে অনুষ্ঠিত মেরিন শিক্ষানবিশদের হাতে সনদ তুলে দেন।

ডেক ও ইঞ্জিনকর্মী প্রশিক্ষণ কেন্দ্র ও শিপ পার্সোনেল ট্রেনিং ইনস্টিটিউটের অধ্যক্ষ মো. আবদুল মতিন সরকার এতে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল-৫ আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ ও বিআইডব্লিউটিএ বিএন চেয়ারম্যান কমডোর এম. মোজাম্মেল হক (জি) এনইডিপি, এনডিসি, পিএসসি। বরিশাল জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার আব্দুর রউফ খান ও জেলা লঞ্চ মালিক সমিতির সভাপতি আজিজুল হক আক্কাস এ সময় উপস্থিত ছিলেন।

আরোও পড়ুন...

HostGator Web Hosting