| |

Ad

সর্বশেষঃ

দর্শনার্থীতে সরগরম এডুমেকার ল্যাপটপ মেলার ২য় দিন

আপডেটঃ ৭:২৩ অপরাহ্ণ | নভেম্বর ১৩, ২০১৫

ঢাকা প্রতিনিধি : গতকাল শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন। একই সাথে এডুমেকার ল্যাপটপ মেলার ২য় দিন। সকাল সাড়ে ১০টা। টিকিট বুথের সামনে দীর্ঘ সারিতে দাঁড়িয়ে টিকিট কিনছেন। সারিবদ্ধভাবে তারা মেলায় ঢুকছেন।
রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ল্যাপটপ মেলার ২য় দিনের প্রথম প্রহর এমনই। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে বাড়ছে ক্রেতা আর দর্শনার্থীদের সমাগম।
ছুটির দিন হওয়ায় শিার্থী, কর্মজীবীসহ সব শ্রেণীপেশার মানুষ আসার সুযোগ পেয়েছেন মেলায়। এতে স্টলগুলোতে ক্রেতাদের ভিড় লেগে আছে, পাশাপাশি ল্যাপটপ, নেটবুক, ট্যাবসহ অন্যান্য পণ্যের বেচা-বিক্রিও ভালো হচ্ছে। বিক্রেতারাও তাদের পণ্য বিক্রি করতে পেরে খুশি বলে জানান।
নামীদামী ল্যাপটপ ব্র্যান্ডগুলো অফার, ছাড় আর বাহারি সব উপহার নিয়ে দ্বিতীয় দিনেও হাজির থাকছে। আর সকাল থেকেই নিজেদের স্টলে ক্রেতাদের আকৃষ্ট করতে নানা কসরতও করছে তারা।
এবারের মেলায় এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো, তোশিবা, সনি, টুইনমস, গিগাবাইট, ডিলাক্স, এক্সট্রিম, লজিটেক, ডিলিংক, আইনল, শাওমি, এইচটিএস, মাইক্রোল্যাব, প্রেস্টিজিও, ইসেট অ্যান্টিভাইরাস, সিস ইনফেক্সিয়ন পয়েন্টের মতো ব্র্যান্ডের পণ্য পাওয়া যাচ্ছে।
মেলায় অংশ নিয়েছে স্মার্ট টেকনোলজিস লিমিটেড, গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড, কম্পিউটার সোর্স, ফোরা লিমিটেড, লেনোভো, এইচটিএস, গ্যাজেট গ্যাং সেভেন, ডিএক্স জেনারেশন, মাইক্রোল্যাব, কম্পিউটার ভিলেজ, এজিডি আইটি সল্যুউশনস, বিট্রাক টেকনোলজিস লিমিটেডসহ আরও কিছু প্রতিষ্ঠান।
প্রদর্শনীতে পাওয়া যাচ্ছে ট্যাবলেট কম্পিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও ল্যাপটপের আনুষঙ্গিক গ্যাজেটও। বিশেষ ছাড়, উপহারের পাশাপাশি মেলায় বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের মোড়ক উন্মোচন করা হয়েছে।
এবারের মেলার প্রধান পৃষ্ঠপোষক প্রযুক্তিবিষয়ক প্রশিণ প্রতিষ্ঠান ‘এডুমেকার’। সহ-পৃষ্ঠপোষক ল্যাপটপ ব্র্যান্ড এসার, আসুস, ডেল, এইচপি ও লেনোভো। মেলার টিকিট বুথ পার্টনার ই-স্ক্যান অ্যান্টিভাইরাস, রেডিও পার্টনার পিপলস রেডিও এবং মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিবিষয়ক নিউজ পোর্টাল টেকশহরডটকম।
প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পাবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাবে।
মেলায় বিক্রিত টিকিটের টাকা দৈনিক কালের কণ্ঠের সাব-এডিটর লতিফুল হকের চিকিৎসায় প্রদান করা হবে।

আরোও পড়ুন...