| |

সর্বশেষঃ

সৌদিতে সড়ক দুর্ঘটনা, ৯ বাংলাদেশি নিহত

আপডেটঃ ১:১৪ অপরাহ্ণ | জানুয়ারি ০৭, ২০১৮

আন্তর্জাতিক ডেস্ক : সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নয় বাংলাদেশি নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৭ বাংলাদেশি।

স্থানীয় সময় শনিবার (৬ জানুয়ারি) সকালে সৌদি আরবে জিজান শহরে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। হতাহতেরা সবাই জিজান প্রদেশের আল ফাহাদ কোম্পানির পরিচ্ছন্নতাকর্মী।সূত্র: গুড অনলাইন।

জানা যায়, তারা গাড়িতে করে কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় উল্টো দিক থেকে আসা একটি গাড়ি তাদের গাড়িটিকে ধাক্কা দিলে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ছয় জনের নাম জানা গেছে। তারা হলেন- নরসিংদীর আলমগীর হোসেন ও ইদন, সিরাজগঞ্জের দুলাল, টাঙ্গাইলে সাইদুর রহমান, নারায়ণগঞ্জের মতিউর রহমান ও কিশোরগঞ্জের জসিম। বাকি তিনজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই কর্মীদের বহনকারী একটি গাড়িকে -সৌদি সেনাবাহিনীর একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে তীব্র গতিতে ধাক্কা দেয়। এতে পরিচ্ছন্নতাকর্মীদের গাড়িটি উল্টে যায়।

দুর্ঘটনায় নিহতরা সবাই একটি কোম্পানিতে কর্মরত ছিলেন। শনিবার কাজের যাবার পথে ওই কর্মীদের বহনকারী গাড়িকে -সৌদি সেনাবাহিনীর একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে তীব্র গতিতে ধাক্কা দেয়। এতে পরিচ্ছন্নতাকর্মীদের গাড়িটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আটজন ও হাসপাতালে নেওয়ার পথে আরো একজন মারা গেছেন। নিহতদের সবাই বাংলাদেশি।

সাপ্তাহিক ছুটির দিন হওয়া এব্যাপারে বাংলাদেশি দূতাবাসের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

আরোও পড়ুন...

HostGator Web Hosting