| |

সর্বশেষঃ

বান্ধবীর সঙ্গে প্রেমিকের সাক্ষাতে হতে পারে বিপত্তি

আপডেটঃ ৬:০৯ অপরাহ্ণ | এপ্রিল ০৫, ২০১৮

লাইফস্টাইল ডেস্ক : অনেক নারীই আছে যারা নিজের প্রেমিককে তার অন্য বান্ধবীদের সঙ্গে পরিচয় করে দিতে পছন্দ করেন। কিন্তু ভুলেও এই কাজটি করবেন না। কারণ সুন্দরী বন্ধবীর সঙ্গে আপনার প্রেমিকের দেখা হলে পুড়তে পারে আপনার কপাল। তাই এ ব্যাপারে নারীদের সাবধান থাকাই ভালো। মনে রাখবেন সব বন্ধুকে প্রেমিকের সঙ্গে দেখা করাবেন না। এতে আপনারই বিপদ হতে পারে।

কেন সব বন্ধুকে সঙ্গে প্রেমিকের সঙ্গে দেখা করাবেন না তাদের একটি তালিকা প্রকাশ করা হয়েছে টাইমস অব ইন্ডিয়ায়। আসুন দেখে নেই কী আছে সেই তালিকায়।

সুন্দরী বান্ধবী

সুন্দরী বান্ধবীর সঙ্গে কখনোই নিজের প্রেমিককে দেখা করাবেন না। নিজের সম্পর্ক নষ্ট করতে না চাইলে সুন্দরী বন্ধবীদের প্রেমিকের কাছ থেকে দূরে রাখুন। মানুষের মন নাকি আকাশের রঙের মতো। কখন বদলায় বোঝা মুশকিল। তাই মনে রাখবেন প্রেমিকের সঙ্গে কখনোই সুন্দরী বান্ধবীকে দেখা করাবেন না।

গোঁয়ার বন্ধু

কিছু বন্ধু আছে কোনোভাবেই নিজের ভুল স্বীকার করে না। এমন বন্ধুদের সঙ্গে প্রেমিকের পরিচয় করে দিলে আপনি বিব্রত হতে পারেন। কারণ সে আপনার প্রেমিককেও কথা দিয়ে হারাতে চাইবে।

ঈর্ষাকাতর বন্ধু

পৃথিবীতে প্রতিটি মানুষ বিভিন্ন ধরনের বৈশিষ্ট্য ও আচরণ নিয়ে বেড়ে ওঠে। তাই আপনার কোন বন্ধু কেমন তা কিন্তু আপনাকে বুঝতে হবে। সব ক্ষেত্রে ঈর্ষাকাতর বন্ধুদের এড়িয়ে চলা উচিত। এই ধরনের বন্ধু যতই হেসে আপনার কথা শুনুক না কেন মনে মনে ঠিকই আপনাকে হিংসা করে। প্রেমিকের কাছ থেকে এই বন্ধুকে যত দূরে রাখবেন ততই ভালো থাকবেন।

সাবেক প্রেমিক

সম্পর্ক বিচ্ছেদের পরও অনেক সময় সাবেক প্রেমিকের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক থাকে। এমন বন্ধুকে প্রেমিকের সঙ্গে পরিচয় করে দেয়াটা কি ঠিক, আপনিই বলুন?

যন্ত্রণাদায়ক বন্ধু

যন্ত্রণাদায়ক বন্ধুকে সব সময় প্রেমিকের কাছ থেকে দূরে রাখার চেষ্টা করুন। আপনার কোনো ডেটে এদের নিয়ে গেলে তারা ডেটের বারোটা বাজিয়ে ছাড়বে। তাই ঝামেলা এড়িয়ে চলা ভালো।

আরোও পড়ুন...

HostGator Web Hosting