| |

সর্বশেষঃ

ভোট দিলেন খালেক ও মঞ্জু : নির্বাচন সুষ্ঠু হলে ফল মেনে নেবেন ২ প্রার্থী

আপডেটঃ ১:২৩ অপরাহ্ণ | মে ১৫, ২০১৮

খুলনা প্রতিনিধি : খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী তালুকদার আবদুল খালেক (নৌকা) ও বিএনপি মনোনীত নজরুল ইসলাম মঞ্জু (ধানের শীষ) ভোট দিয়েছেন।

মঙ্গলবার (১৫ মে) সকাল ৮টা ১০ মিনিটে কেসিসির ১৮৩ নম্বর ভোটকেন্দ্র মহানগরীর পাইওনিয়ার মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে আবদুল খালেক ভোট দেন।

এদিকে সকাল পৌনে ৯টার দিকে রহিমা খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে নজরুল ইসলাম মঞ্জু তার ভোট প্রদান করেন।

ভোটশেষে তালুকদার আবদুল খালেক বলেন, ভোটের পরিবেশ নিয়ে আমি সন্তোষ। এ নিয়ে কোনো শঙ্কা নেই। যে কোনো ফল মেনে নেব। তবে বিজয়ের বিষয়ে আমি আশাবাদী।

এর আগে কেসিসি নির্বাচনে মেয়র পদে আ’লীগের তালুকদার আব্দুল খালেকসহ পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- বিএনপি মনোনীত নজরুল ইসলাম মঞ্জু (ধানের শীষ), জাতীয় পার্টি মনোনীত শফিকুর রহমান মুশফিক (লাঙল), ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মাওলানা মুজ্জাম্মিল হক (হাত পাখা) ও সিপিবি মনোনীত মো. মিজানুর রহমান বাবু (কাস্তে)। বাকি চার প্রার্থী নিজ এলাকার ভোটকেন্দ্রে ভোট দেবেন।

এদিকে ভোটকেন্দ্র থেকে বের হয়ে বিএনপি প্রার্থী মঞ্জু বলেন, আমার কাছে খবর এসেছে সকাল থেকে অন্তত ৩০ কেন্দ্র থেকে বিএনপির পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়েছে। এমনকি তাদের মারধরের ঘটনাও ঘটেছে। সকাল থেকে যা দেখেছি তাতে ‍সুষ্ঠু ভোট হবে কি না সংশয় রয়েছে। সুষ্ঠু নির্বাচন হলে যে কোনো ফলাফল মেনে নেব।

এ সময় রিটার্নিং কর্মকর্তাদের এ বিষয়ে ব্যাবস্থা নেয়ার অনুরোধ জানান তিনি।

উল্লেখ্য, সকাল ৮টা থেকে খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়। ভোট দেয়ার জন্য নাগরিকরা ভোটকেন্দ্রগুলোতে সার বেঁধে দাঁড়িয়েছে। ভোটগ্রহণ চলবে বিকাল ৪টা পর্যন্ত।

আরোও পড়ুন...

HostGator Web Hosting