| |

Ad

সর্বশেষঃ

ময়মনসিংহে বাংলালিংক-এর আয়োজনে প্রিয়জন গ্রাহকদের জন্য ইফতার অনুষ্ঠিত

আপডেটঃ ১১:৫১ অপরাহ্ণ | জুন ০৪, ২০১৮

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম  : বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক রাজশাহীতে প্রিয়জন গ্রাহকদের জন্য ইফতারের আয়োজন করেছে। ময়মনসিংহ টাউন হলের জিমনেশিয়ামে এই ইফতারের আয়োজন করা হয়। ইফতার উপলক্ষ্যে বহু সংখ্যক অতিথির সমাগম ঘটে, যাদের মধ্যে ছিলেন প্রিয়জন গ্রাহক, বাংলালিংক-এর কর্মকর্তা ও মিডিয়া কর্মীবৃন্দ।

 

ইফতারে উপস্থিত বাংলালিংক-এর রিজিওনাল ডিরেক্টর মো. রেজাউল ইসলাম সিদ্দিকী বলেন,” প্রিয়জন গ্রাহকদের জন্য বাংলালিংক-এর পক্ষ থেকে এই বিশেষ ইফতারের আয়োজন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। বাংলালিংক-এর সাথে থাকার জন্য আমরা প্রিয়জন গ্রাহকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা আশা করছি, ভবিষ্যতেও তারা আমাদের পাশে থেকে অনুপ্রেরণা জুগিয়ে যাবেন। ”

 

‘প্রিয়জন’ বাংলালিংক গ্রাহকদের জন্য একটি বিশেষ লয়্যালটি প্ল্যাটফর্ম, যার মাধ্যমে গ্রাহকরা বিশেষ অফার ও সুযোগ-সুবিধা উপভোগ করত পারেন। দেশ জুড়ে ৩৫০টিরও বেশি প্রতিষ্ঠান প্রিয়জন পার্টনার হিসেবে যুক্ত রয়েছে বাংলালিংক-এর সাথে।  প্রিয়জন পার্টনারদের বিভিন্ন সেবায় গ্রাহকরা ৫৫% পর্যন্ত ছাড় পেয়ে থাকেন। কল, এসএমএস বা ইন্টারনেট ব্যবহারের মাধ্যমে মাসে ১৫০ টাকা ব্যবহার করে ‘প্রিয়জন’-এর অন্তর্ভুক্ত হওয়ার সুযোগ পান গ্রাহকরা। *৬০০০# ডায়াল করে বাংলালিংক গ্রাহকরা তাদের প্রিয়জন স্ট্যাটাস জেনে নিতে পারেন।

 

 

 

বাংলালিংক সম্পর্কে-

বাংলালিংক, বাংলাদেশের অন্যতম শীর্ষ ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান যার রয়েছে ৩ কোটি ২৪ লক্ষেরও বেশি গ্রাহক। এটি নেদারল্যান্ড ভিত্তিক কোম্পানি ভিওন লিমিটেড-এর একটি সহযোগী প্রতিষ্ঠান।

 

ওয়েবসাইট       : www.banglalink.net

ফেসবুক           : www.facebook.com/banglalinkmela

টুইটার              : https://twitter.com/banglalinkmela

ইউটিউব          : https://www.youtube.com/banglalinkmela/

লিংকইড-ইন    : https://www.linkedin.com/company/6660/

ইন্সটাগ্রাম         : https://www.instagram.com/banglalink.digital/

 

যে কোনো বিষয়ে জানতে যোগাযোগ করুন:

আংকিত সুরেকা

কর্পোরেট কম্যুনিকেশনস সিনিয়র ম্যানেজার

বাংলালিংক ডিজিটাল কম্যুনিকেশন লিমিটেড

ফোন: ০১৯২৬৬৬২৯৬২

ই-মেইল:  pr@banglalink.net

মো. রাকিব উদ্দিন

অ্যাসিস্টেন্ট অ্যাকাউন্ট ম্যানেজার

বেঞ্চমার্কপিআর

ফোন:০১৯৫২২২২৯৫১

ই-মেইল: rakib@benchmarkpr.com.bd

আরোও পড়ুন...