| |

সর্বশেষঃ

মতবিনিময়কালে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ সচিব জি. এম সালেহ উদ্দিন

ময়মনসিংহে মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপনের জায়গা খোঁজার আহবান

আপডেটঃ ৬:৩৮ অপরাহ্ণ | জুলাই ২১, ২০১৮

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : দেশের প্রতিটি বিভাগের একটি করে মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপনের প্রতিশ্রুতি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই ধারাবাহিকতায় ময়মনসিংহ বিভাগের একটি মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপন করা হবে। ময়মনসিংহ বিভাগের মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপনের জন্য প্রয়োজনীয় জায়গা খোঁজার জন্য জেলার সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়েছেন স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব (ভারপ্রাপ্ত) জি. এম সালেহ উদ্দিন। তিনি বলেন ময়মনসিংহ মেডিকেল বিশ্ববিদ্যালয়ের জায়গা নির্ধারিত হলে দ্রুত বিশ্ববিদ্যালয় বাস্তবায়নের প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে বলে সচিব আশ্বস দেন।

শুক্রবার রাতে স্থানীয় সার্কিট হাউজে ময়মনসিংহ বিভাগের বিভিন্ন মেডিকেল কলেজ ও নার্সিং কলেজের অধ্যক্ষ এবং বিভাগীয় পরিবার পরিকল্পণা বিভাগের কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব (ভারপ্রাপ্ত) জি.এম সালেহ উদ্দিন এসব কথা বলেন।

এ সময় বক্তব্য রাখেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক মোহাম্মদ আব্দুর আওয়াল, জেলা প্রশাসক ড. সুভাস চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ আব্দুর রব, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি ) সেলিম উদ্দিন, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ নজরুল ইসলাম প্রমূখ।

সচিব (ভারপ্রাপ্ত) জি.এম সালেহ উদ্দিন জামালপুরে নির্মাণীধীন শেখা হাসিনা মেডিকেল কলেজ ও নার্সিং কলেজের অবস্থা সম্পর্কে অবহিত হন। তিনি নানা সমস্যার দ্রুত সমাধানের আশ্বাস দেন। ময়মনসিংহ নার্সিং কলেজের নানা শিক্ষক সংকটসহ সমস্যা সম্পর্কে অবহিত হন এবং দ্রুত তা সমাধানের আশ্বাস দেন। এ ছাড়াও ময়মনসিংহ বিভাগের পরিবার পরিকল্পনা বিভাগের কার্যক্রম আরো জোরদার করণের বিভিন্ন পদক্ষেপ নেয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

আরোও পড়ুন...

HostGator Web Hosting