| |

Ad

সর্বশেষঃ

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামকে ময়মনসিংহ প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী শুভেচ্ছা জ্ঞাপন

আপডেটঃ ১০:৫৪ অপরাহ্ণ | আগস্ট ০৯, ২০১৮

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের কুমিল্লায় বদলিজনিত বিদায়ী শুভেচ্ছা জ্ঞাপন করেছে ময়মনসিংহ প্রেসক্লাব। বৃহস্পতিবার বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ময়মনসিংহ প্রেসক্লাবের সহ-সভাপতি নওয়াব আলীর সভাপতিত্বে এবং প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত বিদায়ী শুভেচ্ছানুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, ক্লাব সহ-সভাপতি ও দৈনিক জাহান সম্পাদক অধ্যাপিকা রেবেকা ইয়াসমীন, কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও আজকের বাংলাদেশ সম্পাদক অধ্যাপক আব্দুর রাজ্জাক, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি অধ্যাপক আতিকুর রহমান, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, ময়মনসিংহ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ নিয়ামুল কবির সজল, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বাবুল হোসেন, প্রেসক্লাব নির্বাহী পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান, সময় টিভির ময়মনসিংহ ব্যূরো প্রধান হারুনুর রশিদ, মাছরাঙা টিভি ও সংবাদের জেলা প্রতিনিধি শরীফুজ্জামান টিুটু, ডিবিসি’র জেলা প্রতিনিধি রাকিবুল হাসান রুবেল, নিউজ ২৪ ও বাংলাদেশ প্রতিদিনের ময়মনসিংহ ব্যুরো প্রধান সৈয়দ মাহফুজুর রহমান নোমান, প্রথম আলোর ময়মনসিংহ ব্যুরো প্রধান কামরান পারভেজ, দেশটিভির জেলা প্রতিনিধি ইলিয়াস আহমেদ।

অনুষ্ঠানে ময়মনসিংহ প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাব সহ-সভাপতি অধ্যাপিকা রেবেকা ইয়াসমীন এবং বই উপহার প্রদান করেন প্রেসক্লাব সহ-সভাপতি নওয়াব আলী। অনুষ্ঠানে ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে ক্রেস্ট তুলে দেন ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা এবং নিজের লেখা বই উপহার দেন প্রথম আলোর ময়মনসিংহ ব্যুরো প্রধান কামরান পারভেজ। অনুষ্ঠানে ক্লাব সদস্য এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আরোও পড়ুন...