| |

সর্বশেষঃ

আরিফুলের বাসার সামনে ছাত্রদলের গোলাগুলি, নিহত ১

আপডেটঃ ১২:৪৩ পূর্বাহ্ণ | আগস্ট ১২, ২০১৮

নিজস্ব প্রতিবেদক : সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীর বিজয় মিছিল শেষে তার বাসার সামনে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও দুই জন।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে আরিফের কুমারপাড়াস্থ বাসার সামনে এ ঘটনা ঘটে।

এসময় আরিফুল হক চৌধুরী তার বাসায় অবস্থান করছিলেন বলে জানা গেছে। জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি নিয়ে সৃষ্ট বিরোধের জের ধরে পদধারী ও পদবঞ্চিতদের মধ্যে এমন ঘটনা ঘটেছে বলে ছাত্রদলের একাধিক নেতা জানিয়েছেন।

মেয়র হিসেবে আরিফুল হক পুনরায় নির্বাচিত হওয়ায় বিজয় মিছিল নিয়ে আরিফের বাসার সামনে আসেন ছাত্রদলের বিভিন্ন গ্রুপের নেতাকর্মীরা। মিছিল শেষে মেয়রের বাসার সামনে ছাত্রদল কমিটির পদবঞ্চিতরা অবস্থান করছিলেন। ওই সময় তাদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন ছাত্রদলের বর্তমান কমিটির কর্মীরা। সংঘর্ষকালে গুলি ছোড়া হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। সংঘর্ষে ছাত্রদলের কমিটির পদবঞ্চিত কর্মী উজ্জল ও রাজুসহ তিনজন আহত হন। আহত রাজুকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ (সিওমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। রাজু জেলা ছাত্রদলের সাবেক সহ প্রচার সম্পাদক।

কোতোয়ালি থানার ওসি মোশাররফ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনা গিয়েছে। কাউকে আটক করা যায়নি। হাসপাতালেও পুলিশ অবস্থান নিয়েছে।

ওসমানী হাসপাতালের উপ-পরিচালক ডা. দেবপদ রায় জানিয়েছেন, রাজুর অবস্থা আশঙ্কাজনক। একাধিক চিকিৎসক তার চিকিৎসা দিচ্ছেন।

আরোও পড়ুন...

HostGator Web Hosting